বসে নেই হালিশহরের নতুন প্রশাসক রাজু সাহানি – ২৪ ঘন্টার মধ্যেই নেমে পড়লেন পথে !

0
515

রাজীব গুপ্তা :: ২৪ ঘন্টা লাইভ :: ১৮ই,জুলাই :: হালিশহর :: মাত্র ২৪ ঘন্টাও হয়নি হালিশপহরের প্রশাসকের চেয়ারে বসেছেন রাজু সাহানি কিন্তু আসলে তিনি সত্যিই বসে নেই । রাত পোহাতেই তিনি নেমে পড়েছেন কাজে । এলাকার স্পর্শ কাতর বলে পরিচিত একেবারেই অবহেলিত ১৭ এবং ১৮ নম্বর ওয়ার্ডের সংস্কারে নেমে পড়েছেন নতুন প্রশাসক রাজু সাহানি।

আসলে হালিশহরের প্রাক্তন প্রশাসক অংশুমান রায় থাকাকালীন বিস্তর অভিযোগ উঠেছিল উন্নয়ন আর পুরবাসীদের এলাকার অবহেলা নিয়ে। এরপর তৎপর হয়ে ওঠে শাসক দলের নেতারা। শুরু হয় পরিথিটির ময়না তদন্ত আর তার সাথেই চলে নতুন এবং দক্ষ মুখের খোঁজ। বেশ কয়েকটি নাম উঠে আসে আর তার ভেতরেই ছিল রাজু বাবুর নামও। এদিকে যুব প্রতিনিধি রাজু সাহানির নাম সামনে আসতেই কিছু প্রাক্তন কাউন্সিলর ও কিছু স্থানীয় মিডিয়া তার বিরুদ্ধে প্রচার চালাতে শুরু করে। তাদের বক্তব্য ছিল প্রশাসক হিসাবে আম জনতার কাছে রাজু বাবুর গ্রহণ যোগ্যতা নেই তার একটি বড় কারণ হলো রাজু সাহানি হচ্ছেন হিন্দিভাষী মানুষ। এই ভাবে ভাষা এবং সাম্প্রদায়িক তাস খেলারও চেষ্টা হয়েছিল।

নির্বাচক গোষ্ঠীর প্রভাবশালী নেতা সুবোধ অধিকারী কিন্তু চিনতে ভুল করেননি। আর মূলত অনেকটা তাঁর প্রচেষ্টাতেই রাজু সাহানি প্রশাসক নির্বাচিত হন। যুব শক্তির প্রতীক হিসাবে উঠে আসা রাজু সাহানি যে কাজের মানুষ হয়ে উঠতে পারেন তার ট্রেলার দেখালেন প্রথম দিনেই। মূলত তাঁরই উদ্যোগে উন্নয়নের কাজ শুরু হয়ে গেলো ১৭ এবং ১৮ নম্বরের নিকাশি এবং পানীয় জলের ব্যবস্থার সরবরাহের প্রচেষ্টার মধ্য দিয়ে। এলাকার মানুষ অনেক আশা নিয়েই তাকিয়ে আছেন নতুন প্রশাসকের মুখের দিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here