বাঁকুড়ার ছাতনায় রাস্তা,পানীয় জল ও বিদ্যুতের দাবিতে বিক্ষোভ ও গ্রাম পঞ্চায়েতে তালা গ্রামবাসীদের।

0
277

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২৮শে জুলাই :: বাঁকুড়া :: বাঁকুড়ার ছাতনা ব্লকের গ্রাম পঞ্চায়েতের খড়বিটা গ্রামের রাস্তার বেহাল দশা, গ্রামের মানুষেরা পাচ্ছে না পানীয় জল ও বেশ কয়েক মাস থেকেই বিদ্যুৎ পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন গ্রামের মানুষ। এই সমস্ত অভিযোগ তুলে ধবন গ্রাম পঞ্চায়েতে গ্রামবাসীরা বিক্ষোভে ফেটে পড়েন। খড়বিটা গ্রামের সমস্ত বাসিন্দারা একত্রিত হয়ে এই সকল অভিযোগ প্রধানকে জানাতে যায়।

ধবন গ্রাম পঞ্চায়েতের প্রধানকে অভিযোগ জানাতে এসে দেখেন পঞ্চায়েত অফিসে প্রধান নেয়। প্রধানের অনুপস্থিতির কারণে গ্রামবাসীরা আরো উত্তপ্ত হয়ে পড়ে । এবং পরিস্থিতি উত্তপ্ত হওয়ার কারণে গ্রামবাসীরা পঞ্চায়েতের মেন দরজায় তালা দিয়ে বিক্ষোভ শুরু করেন। পঞ্চায়েতে ভেতরেই আটকে ছিলেন পঞ্চায়েত কয়েকজন কর্মীরা।

বিক্ষোভকারীদের আশ্বস্ত দিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন স্থানীয় তৃণমূল নেতা তথা ছাতনা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ স্বপন মন্ডল। তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিক্ষোভকারীরা।বেশকিছুক্ষণ বিক্ষোভ চলার পর ঘটনাস্থলে পৌঁছায় ঝাঁটিপাহাড়ি ফাঁড়ির পুলিশ।

বিক্ষোভকারী গ্রামবাসীদের সঙ্গে দীর্ঘক্ষণ আলাপ-আলোচনার পর বিক্ষোভকারীদের আশ্বস্ত করে পুলিশ। তারপর পঞ্চায়েতের তালা খুলে দেন বিক্ষুব্ধ গ্রামবাসীরা। বিক্ষোভকারী গ্রামবাসীদের দাবি গ্রাম পঞ্চায়েতের প্রধান মহাশ্বেতা মন্ডলকে বারবার রাস্তা, পানীয় জল,বিদ্যুৎ এর সমস্যার কথা জানিয়েও কোন কাজ হয়নি। তাই আজ বাধ্য হয়েই বিক্ষোভের পথ অবলম্বন করতে বাধ্য হয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here