বাঁকুড়া জেলাতে ভোট-পরবর্তী হিংসায় আজও বাড়ি ছাড়া বহু বিজেপির কর্মী।

0
141

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::২৪ই জুন ::বাঁকুড়া :: ভোট-পরবর্তী হিংসায় আজও বাড়ি ছাড়া বহু বিজেপির কর্মী। সারা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলাতে ও শাসক দলের অত্যাচার এর প্রভাব বেশ ভালোই পড়েছে। ভোটের রেজাল্ট বের হওয়ার পরে রাজ্যে আংশিক লকডাউন জারি করা হয়। এই লকডাউন এর ফলে বহু মানুষ কাজ হারিয়ে বাড়িতে বসে আছে তার উপর শাসকদলের চোখ-রাঙানিতে এন আর জি এস জব কার্ডের কাজ এলাকায় চললেও পাচ্ছে না বিজেপি করার অপরাধে। তাদের একটাই অপরাধ তারা বিজেপির কর্মী। এই মত অবস্থায় বাঁকুড়া জেলার বিভিন্ন বিধানসভারবিধায়করা বিভিন্ন ব্লকের ব্লক আধিকারিক এর সাথে কথা বললেও কাজের কাজ কিছুই হয়নি

তাই বাঁকুড়া জেলার বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির বিধায়করা আজ বিষ্ণুপুর মহকুমা শাসকের অফিসের সামনে ধর্নায় বসেন।এই ধর্নায় বসার একটাই কারণ যাতে প্রশাসন ভোট-পরবর্তী হিংসায় বাড়িছাড়া কর্মীদের পুনরায় বাড়িতে পৌঁছে দেয় এবং যে যে এলাকায় বিজেপি করার অপরাধে জব কার্ডের কাজ থেকে বঞ্চিত ও প্রধানমন্ত্রীর আবাস যোজনার বাড়ি এলে সেই বাড়ি তৃণমূলের পার্টি অফিসে বসে ঠিক করে দিচ্ছেন কে বাড়ি পাবে আর কে বাড়ি পাবেনা। এ রকমই একাধিক দাবি নিয়ে বিজেপির বিধায়করা আজ ধরনায় বসেন। সাধারণ জনগণের প্রশ্ন প্রশাসন সব জেনে বুঝেও কোন ব্যবস্থা নেয় নি সেখানে ধরনায় বসে কি কাজের কাজ হবে? প্রশাসনের কি ঘুম ভাঙবে।

Advertisement

আশা করি হবে না বলেই মনে করছেন বাঁকুড়া জেলার বিভিন্ন বুদ্ধিজীবী মহল। বাঁকুড়া জেলার বিভিন্ন গ্রাম বাংলার সাধারণ মধ্যবিত্ত খেটে খাওয়া মানুষগুলো যারা অসহায় জব কার্ডের কাজ থেকে বঞ্চিত হয় বসে আছেন তাদের জন্য বিধায়করা ধরনা দিচ্ছেন এই ধরনা দিয়ে অসহায় ঘুমন্ত প্রশাসনের কি ঘুম ভাঙবে, প্রশাসন কি কর্ণপাত করবেন, নাকি শাসকদলের চোখ-রাঙানিতে চুক্তি করে বসে থাকবেন এখন সেই দিকে তাকিয়ে আছে বাঁকুড়া জেলার আপামর জনগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here