বাঁকুড়া জেলায় করোনা সংক্রমণে এই প্রথম মৃত্যুর ঘটনা !

0
218

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৭ই,জুলাই :: বাঁকুড়া :: জেলায় করোনা সংক্রমণে এই প্রথম মৃত্যুর ঘটনা ঘটে। এই মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় পাত্রসায়রের রসুলপুর গ্রাম পঞ্চায়েতের শ্যামদাসপুর গ্রাম। করোনা আক্রান্ত 73 বছরের মঞ্জিরা দত্ত নামে ওই মহিলার মৃতদেহ রাতের অন্ধকারে পুলিশ গ্রামের শ্মশানে দাহ করেছে বলে অভিযোগ।

স্থানীয়রা জানায় ওই মহিলা দিল্লী থেকে আসা ঐ মহিলা বৃহস্পতিবার সন্ধ্যায় বিষ্ণুপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান। সেই রাতেই পুলিশ ঐ মহিলার মৃতদেহটি গ্রামবাসীর অনুপস্থিতিতে গ্রামের শ্মশানে দাহ করে। মৃতদেহটি সৎকার শেষ হওয়ার আগেই সকাল হয়ে যাওয়ার জন্য পালিয়ে যায় বলে অভিযোগ।

বিষ্ণুপুরের দায়িত্ব প্রাপ্ত সুপার তড়িৎ কান্তি পাল করোনা সংক্রমণে মৃত্যুর কথা স্বীকার করে তিনি বলেন,বিষ্ণুপুর হাসপাতালে ঐ মহিলা সন্ধ্যা 6 টা 30 মিনিটে হাসপাতালের ফিভার ওয়ার্ডে চিকিৎসা চলাকালীন মারা যান। ঐ মহিলার মৃত্যুর পর 7 টা 45 মিনিটে তার করোনা পজিটিভ বলে রিপোর্ট আসে। এবং ঐ মহিলার মৃতদেহ সৎকার প্রশাসনিকভাবে হয় বলে জানান। তিনি আরও জানান,পুরো হাসপাতাল স্যানিটাইজ করা হবে।এবং পুরো হাসপাতালে স্যানিটাইজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here