বিক্রি না হতে চাওয়ায় মায়ের চাপে আত্মহত্যা করলো তরুণী – চাঁচলে গ্রেপ্তার মা

0
282

কুমার মাধব :: ২৪ঘন্টা লাইভ :: ২৩শে ,নভেম্বর :: মালদা :: মেয়েকে বিক্রি ও দেহ ব্যবসার জন্য দিল্লীতে নিয়ে যাওয়ার অভিযোগ মায়ের বিরুদ্ধে। মেয়ে যেতে না চাওয়ায় ঘরের মধ্যে মারধর করে তালা বন্দী করে রাখা হয়। এরপরই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মেয়ে। ঘটনায় গ্রামের বাসিন্দারা মাকে হাত-পা বেঁধে রাখল। ঘটনার খবর পেয়ে মাকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচোল থানার বুজরুক শীতলপুর গ্রামে। মৃতদেহ ময়নাতদন্তের পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম শিবানী দাস(১৯)। অভিযুক্ত মায়ের নাম লক্ষ্মী দাস। সে দিল্লিতে কাজ করে বলে জানান। মৃতের আত্মীয় রাজু দাস জানান, লক্ষ্মী দাসের দুই মেয়ে। দুই মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। শিবানী ছোট মেয়ে। গত তিন মাস আগেই পাশের গ্রামের বাসিন্দা মহাবীর দাসের সঙ্গে তার বিয়ে হয়। সম্প্রতি মা লক্ষ্মী দাস দিল্লি থেকে চাঁচোলের বাড়িতে ফিরেছে। শনিবার সকালে মেয়ে শিবানী মায়ের বাড়িতে আসে। এলাকার বাসিন্দাদের আরো অভিযোগ এই লক্ষ্মী দাস দেহ ব্যবসার সঙ্গে যুক্ত।

এদিন তার নিজের মেয়েকে দেহ ব্যবসার জন্য জোরপূর্বক দিল্লিতে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘটনা বুঝতে পেরে মেয়ে বাড়ি থেকে পালাতে গেলে তাকে মারধর করে ঘরের মধ্যে তালা দিয়ে দেয়। এরপর নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিবানী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here