বীরভূমে স্কুল ভ্যান থেকে ছোট গাড়ি, পৃথক দুটি দুর্ঘটনায় জেলায় আহত ৬

0
557

ইন্দ্রজিৎ মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ২২ ফেব্রুয়ারি :: বীরভূম :: বীরভূমের সিউড়ির একটি বেসরকারি স্কুল থেকে পড়ুয়াদের বাড়ি নিয়ে যাওয়ার দুর্ঘটনার কবলে পরে একটি স্কুল ভ্যান। অন্যদিকে দুবরাজপুরে রানীগঞ্জ মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে দুটি ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষ বাঁধে। দুটি পৃথক পৃথক দুর্ঘটনায় শুক্রবার জেলায় আহতের সংখ্যা ৬। শুক্রবার সিউড়ির ওই বেসরকারি স্কুল থেকে পড়ুয়াদের বাড়ি নিয়ে যাওয়ার সময় স্কুল থেকে বেরিয়ে কিছুটা দূরেই হাটজনবাজার যাওয়ার মুখে একটি লরি এসে ধাক্কা মারে স্কুল ভ্যানে। ড্রাইভারের তৎপরতায় কিছুটা হলেও রক্ষা হলো স্কুল ভ্যানটির। যদিও স্কুল ভ্যানের একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। ওই স্কুল ভ্যানে ৭ থেকে ৮ জন পড়ুয়া ছিল। যদিও এই ঘটনায় কারোর কোনো আঘাত লাগেনি। সকলকেই সুস্থভাবে সেখান থেকে বের করা সম্ভব হয়।

ঘটনার বিষয়ে স্কুল কর্তৃপক্ষের দাবি, “রাস্তা প্রচন্ড খারাপ। দ্রুত গতিতে যাওয়া কোনভাবেই সম্ভব নয়, অতএব স্কুলের গাড়িটি ধীর গতিতেই ছিল। উল্টো দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা মারে স্কুলের গাড়িতে। অল্পের জন্য রক্ষা পাওয়া গেছে, সেইভাবে ক্ষতিগ্রস্ত হয়নি স্কুলের ভ্যানটি। সমস্ত ছাত্র-ছাত্রীদের সুস্থভাবে বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।”
অন্যদিকে শুক্রবার সকালে বীরভূমের দুবরাজপুর থানা এলাকায় কোল্ড স্টোরের কাছে রানীগঞ্জ মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে একটি বোলেরো ও একটি আই১০ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। যে ঘটনায় দুটি গাড়ির মোট ৬ জন আরোহী আহত হয়। আহতদের মধ্যে তিনজনের আঘাত গুরুতর হওয়ায় তাদের সিউড়ির সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়, বাকিদের চিকিৎসা চলে দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে। দুর্ঘটনার পর দুবরাজপুর থানার পুলিশ দুটি গাড়িকেই আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here