বেলিয়াবেড়া থানা ও ঝাড়গ্রাম জেলা সাংবাদিকদের যৌথ উদ্যোগে সচেতনতা বাড়াতে কার্যক্রম

0
183

রামকৃষ্ণ পাল ::২৪ঘন্টা লাইভ ::৫ই,মে ::ঝাড়গ্রাম :: বেলিয়াবেড়া থানা ও ঝাড়গ্রাম জেলা সাংবাদিকদের যৌথ উদ্যোগে গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকের চৈনিশোল অঞ্চলের একাধিক জায়গায় এদিন বেলিয়াবেড়া থানার ওসি ও সাংবাদিকদের উদ্যোগে যে সমস্ত মানুষরা এখনো সচেতন হন নি তাদেরকে সচেতন করতে পথে নামলেন ঝাড়গ্রাম জেলা সাংবাদিকদের সদস্যরা।
সারা রাজ্যের পাশাপাশি ঝাড়গ্রাম জেলায়ও শুরু হয়েছে দ্বিতীয় দফার করোনা ঢেউয়ের বাড় বাড়ন্ত। ইতিমধ্যে জেলায় দৈনিক সংক্রমণ প্রায় একশো ছুঁই ছুঁই।

এই পরিস্থিতিতে সাধারণ মানুষের মধ্যে ব্যপক হারে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি মানুষকে মাস্ক পরা বাধ্যতামুলক করা হয়েছে। কিন্তু প্রশাসনের নির্দেশকে একপ্রকার বুড়ো আঙ্গুল দেখিয়ে সর্বত্র অসচেতন মানুষজন ঘুরে বেড়াচ্ছেন মাস্ক ছাড়াই।তাই করোনা স্বাস্থ্য বিধি অনুযায়ী প্রতিটি মানুষ যাতে বাড়ির বাইরে বের হলে মাস্ক ব্যবহার করেন এবং দুরত্ব বিধি মেনে চলেন তার লক্ষ্যে মঙ্গলবার বেলিয়াবেড়া থানার পক্ষ থেকে একাধিক জায়গায় হল সচেতনতামূলক প্রচার এবং ধরপাকড়

। এদিন বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোদি তাঁর পুলিশ কর্মী এবং কয়েকজন সংবাদমাধ্যমের কর্মীদের সঙ্গে নিয়ে গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের চৈনিশোল,খাড়বান্ধি সহ একাধিক জনবহুল জায়গায় প্রচার করেন। এদিন বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালোদি নিজেই মাইক হাতে নিয়ে মাস্ক পরার আবেদন করেন। সঙ্গে কিছু মানুষকে সবক শেখাতে এদিন পুলিশের পক্ষ থেকে উঠবস পর্যন্ত করানো হয়।আর বেলিয়াবেড়া থানার ও সাংবাদিকের ওই উদ্যোগে খুশি এলাকার সচেতন মানুষজন।

মলেন ঝাড়গ্রাম জেলা সাংবাদিকদের সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here