রাজ্য জুড়ে নতুন জেলা কমিটির ঘোষণা তৃণমূলের, দেখুন কোথায় কে পেলো দায়ভার ?

0
100

২৪ ঘন্টা লাইভ সংবাদদাতা / স্বেতা গিরি / কলকাতা / ১৩ নভেম্বর ২০২৩ : লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু হয়েছে দূর্গা পুজো থেকেই। বিভিন্ন রকম পদক্ষেপ এবং কর্মসূচি নিচ্ছে প্রতিটি রাজনৈতিক দল। তার মধ্যে আবার বিশেষ করে এরাজ্যে লক্ষ্য করা যাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দাদের সক্রিয়তা।

Vimal Saree

আপাতত গ্রেফতার আছেন একাধিক তাবড় তাবড় নেতা থেকে মন্ত্রীরা। কিন্তু তার মধ্যেও সংগঠন কে শক্ত হাতে ধরতে চাইছে রাজ্যের শাসক দল তৃণমূল। কালী পুজো সম্পন্ন হতেই আজ ১৩ই নভেম্বর ঘোষণা হলো রাজ্য ব্যাপী জেলা কমিটির।

এই ঘোষণায় দেখা যায় ৩৫ টি জেলার চেয়ারম্যান এবং জেলা সভাপরিত তালিকা। এর আগে পয়লা আগস্ট ২০২২ সালে ঘোষণা হচ্ছিলো জেলা নেতৃত্বের তালিকা তার পর আজ। এই তালিকায় বাদল হয়েছেন আলিপুর দুয়ার জেলার চেয়ারম্যান, এখানে গঙ্গা প্রাসাদ শর্মার জায়গায় দায়িত্ব দেয়া হয়েছে মৃদুল গোস্বামী কে।
বাদল হয়েছেন দক্ষিণ দিনাজপুর জেলায় চেয়ারম্যান পদে নিখিল সিংহ রায় এর জায়গায় তোরাফ হোসেন মণ্ডল এবং জেলা সভাপতির পদে মৃনাল সরকারের জায়গায় পদাসীন হলেন সুভাষ ভয়াল।
MP Cup
মুর্শিদাবাদে জঙ্গিপুর সাংগঠনিক জেলায় কানাই চন্দ্র মণ্ডল এর পরিবর্তে নতুন চেয়ারম্যান হলেন জাকির হোসেন তথা বেহারামপুর সাংগঠনিক জেলায় চেয়ারম্যান এর পদে আবু তাহের খানের জায়গায় রবিউল আলম চৌধুরী এবং সভাপতির পদে শাওনি সিংহ রায়ের জায়গায় আনা হয়েছে অপূর্ব সরকার ডেভিড কে।
Add : Ganesh Seth
নাদিয়ার কৃষ্ণানগর সাংগঠনিক জেলায় নতুন চেয়ারম্যান হলেন রুকবানুর রহমান এবং সভাপতিত্ব করবেন সাংসদ মহুয়া মৈত্র , তথা রানাঘাটে পুনরায় সভাপতি দেবাশিস গাঙ্গুলি থাকলেও প্রমথ রঞ্জন বোস এর পরিবর্তে নতুন চেয়ারম্যান হলেন শিপ্রা দাস।
Add : Gita Construction
উত্তর ২৪ পরগনায় দমদম ব্যারাকপুর এবং বনগাঁ তে নেই কোনো পরিবর্তন আর বসিরহাটে চেয়ারম্যান ও সভাপতি কে মিউচুয়াল ট্রান্সফার দেয়া হলেও বদলেছেন বারাসাতের চেয়ারপারসন। এখানে তপতি দত্ত কে সরিয়ে দায়িত্ব দেয়া হয়েছে রত্না বিশ্বাস কে।
Add : R Chandra Jrs
কলকাতা উত্তর এবং দক্ষিণে না হয়েছে কোনো বদল না পুরান হয়েছে  কলকাতা উত্তরে চেয়ারম্যানের পদ। হাওড়া, পুরুলিয়া, ঝাড়গ্রাম তথা দক্ষিণ ২৪ পরগনার দুই সাংগঠনিক জেলায় সমস্ত পদ থাকলো অপরিবর্তিত। হুগলি জেলায় দুই সাংগঠনিক জেলায় সমস্ত পদ আগের মত থাকলেও শুধু জয়দেব জানার জায়গায় চেয়ারম্যান পদে আনা হয়েছে স্বপন নন্দী কে।
Add : Krishna Traders
বড় রদবদল দেখা যাচ্ছে পূর্ব মেদিনীপুরের দুই সাংগঠনিক জেলায়।  এখানে তমলুকে ন্যূন চেয়ারম্যান চিত্তরঞ্জন মাইতি এবং সভাপতি হলেন অসিত ব্যানার্জি তথা কাঁথি তে সভাপতি থেকে চেয়ারম্যান হলেন তরুণ মাইতি ও সভাপতি হয়েছেন পীযুষ কান্তি পান্ডা।
Giri Medical
পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুরে চেয়ারম্যান এবং সভাপতি একই থাকলেও ঘটালে চেয়ারম্যান পদে অমল পান্ডার জায়গা নিলেন সংকর দোলই। এভাবেই জারি হলো তৃণমূলের জেলা ভিত্তি পদাধিকারীদের তালিকা।
Dist Wise List

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here