ভরতপুরে ময়ুরাক্ষী নদীতে স্নান করতে নেমে তলিয়ে যাওয়া এক ব্যক্তির দেহ উদ্ধার হল আজ

0
293

রাজেন্দ্র নাথ দত্ত :: ২৪ ঘন্টা লাইভ :: ৪ঠা আগস্ট :: মুর্শিদাবাদ :: নদীতে স্নান করতে নেমে তলিয়ে যাওয়া এক ব্যক্তির মৃতদেহ মিললো আজ দুপুরে। গতকাল বিকেলে ভরতপুর থানার জজান গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত রুহাঘাটে ময়ূরাক্ষী নদীতে। মৃত ব্যক্তির নাম কাশীনাথ বাগদী তার খোঁজে তল্লাশি শুরু করেছিল গতকাল বিকাল থেকে নৌকা করে জজান গ্রাম পঞ্চায়েতের প্রধান, ভরতপুর – ১নং পঞ্চায়েত সমিতির বন ও ভূমি কর্মাধ্যক্ষের নেতৃত্বে। রাত্রিতে অন্ধকার হয়ে যাওয়ায় তল্লাশি বন্ধ রাখে ।

স্থানীয় মানুষজন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান ভরতপুর-১নং ব্লকের ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক অঞ্জন চৌধুরী ও বিশাল পুলিশবাহিনী। ওই ব্যক্তির বাড়ি ভরতপুর গ্রাম পঞ্চায়েতের সুন্ডীপুর গ্রামে। আজ সকালে ভরতপুর গ্রাম পঞ্চায়েত প্রধান,জজান গ্রাম পঞ্চায়েত প্রধান, গড্ডা গ্রাম পঞ্চায়েতের প্রধান, আলুগ্রাম অঞ্চলের প্রধান, ভরতপুর – ১ নং পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ ও স্থানীয় বাসিন্দারা আজ খুঁজতে বেরোনোর পর জাকিনার কাছে ঐ ব্যক্তির মৃত দেহ আজ দুপুরে নদীর জলে ভেসে থাকতে দেখে ।

ভরতপুর থানার পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কান্দী মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here