ভাটপাড়া পৌরসভার নতুন প্রশাসক হলেন গোপাল রাউত ।

0
152

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১৭ই,আগস্ট :: ভাটপাড়া :: ভাটপাড়া পৌরসভার নতুন প্রশাসকের দায়িত্ব পেলেন বিশিষ্ট সমাজ কর্মী গোপাল রাউত । এর আগে এই পৌর সভায় সময়ে সময়ে বিভিন্ন জন এই প্রশাসকের দায়িত্বে বসেছেন কিন্তু এবার যিনি দায়িত্বে এলেন তিনি কিন্তু আক্ষরিক অর্থেই একজন জনদরদী এবং সমাজ সেবী মানুষ বলেই এলাকায় পরিচিত ।

Advertisement

২০২০ সালে লকডাউনের সময় যখন মানুষ বিভিন্ন সমস্যার মধ্যে পড়েছেন তখন ই সেখানে দেখা গেছে গোপাল রাউত কে ।

Adv : LOKENATH BANQUET

যখন এই লকডাউনের সময়কিছু শ্রেণীর মানুষ দুবেলা অন্যের অভাবে হন্যে হয়ে ঘুরছেন ঠিক তখনই দেখা গেছে গোপাল রাউত তাঁর টিম নিয়ে নিরন্নের মুখে কোনো জোগাতে তৈরী । একটা সময় ভাটপাড়া প্রচন্ড ভাবে অশান্ত হয়ে উঠেছিল তখনও গোপাল বাবুকে দেখা গেছে শক্ত হাতে দুষ্টের দমন করতে এগিয়ে এসেছেন নির্ভিক ভাবেই ।

Adv
Adv : Keshari Light House

আজ ভাটপাড়া অনেকটাই শান্ত হয়েছে তার পিছনেও কিন্তু গোপাল রাউতের অবদান কম নয় ।

Advertisement 8240054075

এ হেন্ গোপাল রাউত পুরসভার মুখ্য প্রশাসকের পদে বসেছেন স্বভাবতই মানুষের আশা আকাঙ্খা অনেকটাই বেড়ে গেছে । ঠিক যেমনটা হয়েছিল হালিশহর পৌরসভার প্রশাসকের পদে যখন রাজু সাহানি বসেছিলেন ।

Advertisement

সে সময় পৌর সভায় উন্নয়নের জোয়ার এসেছিলো । আজ ঠিক তেমনই মানুষ গোপাল রাউতের কাছেও প্রত্যাশী হবেন এটাই স্বাভাবিক ঘটনা ।

গোপালবাবু এলাকায় এতটাই জনপ্রিয় যে মানুষ তাঁকে বিধায়ক হিসাবে দেখতে চেয়েছিলো কারণ গোপাল বাবু দল না দেখেই মানুষের পাশে দাঁড়ান । অবশ্য এলাকার তৃনমূল প্রার্থী জিতু সাউ কিন্তু যথেষ্ট জনপ্রিয় ।

Advr : Gopal Raut

সম্প্রতি এলাকার তৃণমূল দলে বেশ কিছু পদের রদবদল হলো আর তারই ফলশ্রুতি আজকেই ভাটপাড়া পৌরসভার মুখ্য প্রশাসকের পদে যোগ দিলেন তৃণমূল নেতা ও সমাজসেবী গোপাল রাউত ।

তার এই পদে আসিন হওয়াতেই ভাটপাড়া জুড়ে উঠেছে খুশির জোয়ার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here