ভুয়ো সাংবাদিক পরিচয়ে গ্রেফতার করল ভাতার থানার পুলিশ।

0
622

নিজস্ব সংবাদদাতা::২৪ ঘণ্টা লাইভ::৩১ জানুয়ারি:: হুগলী : ভুয়ো সাংবাদিক পরিচয়ে তোলাবাজির অভিযোগে এক যুবককে গ্রেফতার করল ভাতার থানার পুলিশ। ধৃতের নাম মনোরঞ্জন ভট্টাচার্য। হুগলির চন্দননগর থানার বাগবাজারের বাসিন্দা ওই ব্যক্তি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ১৩ জানুয়ারি স্কুল ছাত্রীকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে শেখ রাজিবুল ও শেখ ইমরানকে গ্রেফতার করা হয়।

ভাতার থানার মুরাতিপুরে ধৃতদের বাড়ি। বর্তমানে ধৃতরা বিচার বিভাগীয় হেফাজতে রয়েছে। বুধবার বিকাল ৩টে নাগাদ নিজেকে কলকাতার একটি দৈনিকের সাংবাদিক পরিচয় দিয়ে মনোরঞ্জন রাজিবুলের বাড়িতে যায়। রাজিবুলের মায়ের কাছে তাড়াতাড়ি ছেলের জামিনের ব্যবস্থা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সে ৬ হাজার টাকা দাবি করে। রাজিবুলের মা অত টাকা দেওয়া সম্ভব নয় বলে জানান। টাকা না দিলে ছেলের নামে খবর করে দেওয়ার হুমকি দেয় মনোরঞ্জন। বিষয়টি প্রতিবেশীদের জানান রাজিবুলের মা। প্রতিবেশীরা এলে মনোরঞ্জন তখনকার মতো সেখান থেকে চলে যায়।

কিছুক্ষণ পর ফিরে এসে সে ৫০০ টাকা নেয়। ঘটনার কথা ফের প্রতিবেশীদের জানান রাজিবুলের মা। বাসিন্দারা মনোরঞ্জনকে আটকে রেখে তার কাছে পরিচয়পত্র দেখতে চান। কিন্তু, সে সাংবাদিকতার কোনও পরিচয়পত্র দেখাতে পারেনি। তার কথাবার্তায় অসংলগ্নতা দেখে প্রতিবেশীরা পুলিসের হাতে তাকে তুলে দেন। ঘটনার বিষয়ে রাজিবুলের মা নাসিমা বিবি অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে প্রতারণার ধারায় মামলা রুজু করে পুলিস মনোরঞ্জনকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। ধৃতকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নিের্দশ দেন সিজেএম রতন কুমার গুপ্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here