মাকে তালাক দেওয়ার প্রতিবাদ করায় কাকার হাতে আক্রান্ত ভাইপো সহ মোট্ ৪ !

0
375

পূজা দাস ঠাকুর :: ২৪ ঘন্টা লাইভ :: ২৫শে জুলাই :: মালদা :: নিজের মাকে তালাক দেওয়ার প্রতিবাদ করায়, ভাইপোকে মীমাংসা করিয়ে দেওয়ার নাম করে বাড়িতে ডেকে কাকাদের হাতে আক্রান্ত একই পরিবারের চারজন। এদের মধ্যে এক গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তিনি মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন। তার পেটে লাথি মারার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে মালদা থানার আজমতপুর এলাকায়। ঘটনায় মালদা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। আক্রান্তদের নাম রুমা বিবি বয়স ২৮। রহিদুল শেখ বয়স ২২, সহিদুর সেখ বয়স ৩২ এবং আহেদুল শেখ বয়স ২৫। বর্তমানে এদের তিন জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও আশঙ্কাজনক অবস্থায় গৃহবধূ রুমা বিবি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আক্রান্ত রহিদুল শেখ জানান, তার বাবা আজাহার শেখ তার মা রুমি বিবিকে তালাক দেয়। এই নিয়ে তাদের পরিবারে গন্ডগোল চলছিল। মাকে তালাক দেওয়ার প্রতিবাদ করেছিল তারা চার ভাই। অভিযোগ প্রতিবাদ করায় তার কাকা কাইনুল শেখ তাদের বাড়িতে ডাকে মীমাংসা করিয়ে দেবার নাম করে। সপরিবারে তারা চার ভাই কাকার বাড়ি গেলে লাঠিসোটা নিয়ে তার কাকা এবং দলবল তাদের ওপর চড়াও হয়ে মারধর করে বলে অভিযোগ। ঘটনায় তারা চার জন আহত হয়। তার মধ্যে তার বৌদির অবস্থা আশঙ্কাজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here