মালদহের হরিশ্চন্দ্রপুর চাঁচলগামী ৮১ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় অটো ইউনিয়ন ।

0
235

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ১০ই,জানুয়ারি :: মালদা :: তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের অটো ইউনিয়নের পক্ষ থেকে পথ অবরোধ। অভিযোগ আইএনটিটিইউসিরই ট্রেকার ইউনিয়ন, স্ট্যান্ডে তাদের জায়গা দিচ্ছে না এবং যাত্রী তুলতে দিচ্ছে না।দলীয় নেতৃত্বকে জানিয়েও হয়নি সমাধান। পথ অবরোধের ফলে তৈরি হয় যানজট। পুলিশ এসে পরিস্থিতির সামাল দেয়। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর বাস স্ট্যান্ডে।

অভিযোগ হরিশ্চন্দ্রপুর থেকে কুশিদা এবং চাঁচল লাইনের অটোওয়ালারা হরিশ্চন্দ্রপুর স্ট্যান্ডে জায়গা পাচ্ছে না এবং যাত্রী ওঠাতে পারছে না। তাদের বাধা দিচ্ছে ট্রেকার ইউনিয়ন। এর আগে দলীয় নেতৃত্বকে সব জানানো হয়েছিল। তার পরেও সমস্যার সুরাহা হয়নি। তাই আজ সকাল থেকে মালদহের হরিশ্চন্দ্রপুর চাঁচলগামী ৮১ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে, হরিশ্চন্দ্রপুর আইএনটিটিইউসির অটো ইউনিয়ন।

প্রায় দুই ঘন্টা ধরে চলতে থাকে এই বিক্ষোভ। তাদের দাবি স্ট্যান্ডে অটো ওয়ালাদের জায়গা দিতে হবে। চেন সিস্টেমে তাদের যাত্রী তুলতে দিতে হবে। বিক্ষোভের জেরে যানজট সৃষ্টি হয় হরিশ্চন্দ্রপুর চাঁচলগামী রাস্তায়। পরবর্তীতে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ এসে অবরোধকারীদের সাথে কথা বললে অবরোধ উঠে যায়।

মহসিন নামে এক অটোচালক বলেন,”আমরা হরিশ্চন্দ্রপুর থেকে কুশিদা এবং চাঁচল পর্যন্ত চেন করে গাড়ি চালাতে চাই।কিন্তু ট্রেকার ইউনিয়ন আমাদের জায়গা দিচ্ছেনা।আমাদের দাবি আমাদেরকে স্ট্যান্ডে জায়গা দিতে হবে।ওরাও তৃণমূলের লোক এবং আমরাও তৃণমূলের।দলকে সব জানিয়েছি।দাবি পূরণ না হলে আমাদের অবরোধ বিক্ষোভ চলতে থাকবে।”

এর আগেও হরিশ্চন্দ্রপুরে তৃণমূলের বিভিন্ন সংগঠনের মধ্যে গোষ্ঠীকোন্দল দেখা গেছে।এবার প্রকাশ্যে শ্রমিক সংগঠনের গোষ্ঠীকোন্দল। যদিও হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক আইএনটিটিইউসির ব্লক সভাপতি রাধেশ্যাম বড়াই বলেন,” জায়গা নিয়ে, জায়গা নিয়ে অটো এবং ট্রেকার ইউনিয়নেরর মধ্যে একটু ভুল বুঝাবুঝি হয়েছিল। আমরা আলোচনার মাধ্যমে সেটা সমাধান করে দিয়েছি। অটোওয়ালারা এরপর শহীদ মোড় থেকে প্যাসেঞ্জার তুলবে। সকলেই আইএন টিইউসি পরিবারের সদস্য। বর্তমানে আর কোনও সমস্যা নেই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here