মালদহের হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের অন্তর্গত তুলশীহাটায় ১০০ জন যুবকের বিজেপিতে যোগদান ।

0
199

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ২৯শে ডিসেম্বর :: মালদা :: এই মুহূর্তে বিজেপি,তৃণমূল দ্বৈরথে সরগরম রাজ্য রাজনীতি। গতকাল মালদহের হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের অন্তর্গত তুলশীহাটা এলাকায় প্রদীপ্ত সাহার নেতৃত্বে প্রায় ১০০ জন যুবক বিজেপিতে যোগদান করে।বিজেপির পক্ষ থেকে দাবি করা হয় এরা সকলেই যুব এবং ছাত্র তৃণমূলের সঙ্গে যুক্ত।যোগদানকারী প্রদীপ্ত সাহাও জানান তিনি তৃণমূল করতেন ।

তৃণমূলের দুর্নীতিতে অতিষ্ঠ হয়ে বিজেপিতে এলেন।যদিও প্রথমেই এই যোগদানকে ভুয়ো বলে দাবি করে তৃণমূল।এদিন হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিমান ঝা এই যোগদান প্রসঙ্গে একটি সাংবাদিক সম্মেলন করেন। এই সাংবাদিক সম্মেলনে এদিন উপস্থিত ছিলেন তৃণমূল নেতা বিকাশ ব্যানার্জি , প্রাক্তন বিধায়ক তাজমুল হোসেন এবং অন্যান্যরা।

আর সেখান থেকে তিনি প্রদীপ্ত সাহাকে তীব্র আক্রমণ করেন।তিনি দাবি করেন আড়াই বছর আগে প্রদীপ্ত হরিশ্চন্দ্রপুর কলেজের তৃণমূল ছাত্র পরিষদের ইউনিট সভাপতি ছিলেন। কিন্তু বিভিন্ন অসামাজিক কাজকর্মে যুক্ত থাকার জন্য তাকে বের করে দেওয়া হয়।সাম্প্রতিক সময়ে দলের সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না | তাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের যে খবর ছড়ানো হচ্ছে তা ভুয়ো।বিজেপি সমাজবিরোধীদেরই দলে জায়গা দিচ্ছে।পাল্টা বিমান ঝা ও বিজেপিতে আসবে বলে কটাক্ষ করেছে প্রদীপ্ত সাহা। তৃণমূলকে আক্রমণ করেছে বিজেপি জেলা সম্পাদকও।

বিমান ঝা বলেছেন, ” প্রদীপ্ত সাম্প্রতিক সময়ে দলের সঙ্গে যুক্ত ছিল না।আড়াই বছর আগে কলেজের ইউনিট সভাপতি ছিল।কিন্তু সে লোকের দোকানে আগুন লাগিয়ে দেওয়া,গুন্ডামি,বন্দুক নিয়ে আতঙ্ক সৃষ্টি করার মতো সমাজবিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিল।ফলে দলের সঙ্গে তার দূরত্ব তৈরী হয়। সাম্রতিক সময়ে দলের সঙ্গে সে কোনো ভাবেই যুক্ত ছিল না।বিজেপি সমাজবিরোধীদেরই দলে জায়গা দেয়।তাই সাংবাদিকদের ডেকে ব্যাপারটি পরিষ্কার করলাম।”

এদিকে প্রদীপ্ত সাহা পাল্টা বলেন, ” বিমান মিথ্যা বলছে আমি তৃণমূলেই ছিলাম।আমি যেমন দাদার (শুভেন্দু ) অনুগামী তেমন বিমানও দাদার অনুগামী। তাই আমার মনে হয় বিমান ঝাও বিজেপিতে আসবে। এলে আমরা স্বাগত জানাব।”

এদিকে প্রদীপ্ত সাহার এই মন্তব্য নিয়ে নতুন করে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক জল্পনা।এমনিতেই মালদায় শুভেন্দু অনুগামীরা অনেকেই দল ছাড়ছেন। তবে কী হরিশ্চন্দ্রপুর ব্লক তৃণমূলে বড়োসড়ো কোনো ভাঙ্গন ধরতে চলেছে ? উঠেছে সেই প্রশ্নও। এদিকে এই প্রসঙ্গ নিয়ে তৃণমূলকে তীব্র আক্রমণ করেছেন বিজেপির জেলা সম্পাদক কিষান কেডিয়া।

তিনি বলেন, ” সমাজবিরোধীদের বিজেপিতে কোনো জায়গা নেই।আমরা আদর্শের ভিত্তিতে চলি।উল্টো ওদের নিজেদের প্রকাশ্যে মারামারি,খুনোখুনি হয়।”বিজেপিতে যোগদান প্রসঙ্গে তিনি বলেন, ” যেই আসবে আমরা স্বাগত জানাব।কেউ যদি থার্ড বেঞ্চ থেকে ফার্স্ট বেঞ্চ এ আস্তে চায় তো অবশ্যই আসতে পারে।”এদিকে এই যোগদান নিয়ে বাকযুদ্ধর ফলে নতুন করে তেতে উঠেছে মালদহের হরিশ্চন্দ্রপুরের রাজনীতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here