মালদায় রাস্তা নিয়ে বিবাদের জেরে প্রতিবেশীদের ওপর গুলি চালালো সেনা কর্মী !

0
250

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ১৭ই,আগস্ট :: মালদা :: রাস্তা নিয়ে বিবাদের জেরে প্রতিবেশীদের ওপর গুলি চালানোর অভিযোগ এক প্রাক্তন সেনা কর্মীর বিরুদ্ধে। মালদার চাচোল এর দিয়াগঞ্জ এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত প্রাক্তন সেনা কর্মী জগন্নাথ দাস ও তার পরিবারের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে চাচল থানার পুলিশ।

জানা গিয়েছে ওই প্রাক্তন সেনা কর্মীর বাড়ির পাশ দিয়ে একটি রাস্তা রয়েছে কয়েক দিন ধরেই রাস্তাটিতে পাঁচিল দিয়ে ঘিরে ফেলে ওই সেনা কর্মী ও তার পরিবারের সদস্যরা। এর ফলে যাতায়াতের অসুবিধা হচ্ছিল গ্রামবাসীদের। হাসপাতাল থেকে এক প্রসূতি রাস্তা বন্ধ থাকায় পুকুরের পাড় দিয়ে যাচ্ছিলো সেই সময়ে ওই প্রাক্তন সেনা কর্মী ওই প্রসূতির পরিবারের সদস্যদের প্রতি বাধা দেয় । এই নিয়ে বচসা শুরু হয় অভিযোগ এরপরই ইটপাটকেল নিয়ে চড়াও হয় অভিযুক্ত ওই সেনা কর্মী ও তার পরিবারের সদস্যরা।

অভিযোগ বাড়ির ছাদ থেকে লাইসেন্স ধারী বন্দুক দিয়ে গুলি ছোড়া হয় এতে প্রসূতির পায়ে গুলি লাগে। বর্তমানে সে চাচোল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে ঘটনাস্থলে চাচল থানার পুলিশ গিয়ে অভিযুক্ত ওই সেনা কর্মী ও তার পরিবারের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here