মালদা জেলা বিজেপির কার্যালয়ের কোন অনুমোদন নেই অভিযোগ ইংরেজবাজার পুরসভার

0
222

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ  ::১৮ই,নভেম্বর :: মালদা :: মালদা জেলা বিজেপির কার্যালয়ের নেই কোন অনুমোদন। পুরসভা থেকে নেওয়া হয় নি কোন অনুমতি। মিউটেনশন সহ ব্লিডিং প্লানও নেই। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন ইংরেজবাজার পুরসভার পুরপ্রশাসক নীহার রঞ্জন ঘোষ। তিনি দাবী করেন দীর্ঘ কুড়ি বছর ধরে এশনই অবৈধ,বেআইনী স্থানে চলছে বিজেপির জেলা কার্যালয়।

ইংরেজবাজার পুরসভার ১২নং ওয়ার্ড অবস্থিত এই কার্যালয়। একদা বিজেপি নেতা তথা প্রাক্তণ কেন্দ্রীয় মন্ত্রী তপন শিকদার এই কার্যালয়ের উদ্ধোধন করেছিলেন। জেলা বিজেপির সহ সভাপতি অজয় গাঙ্গুলী দাবী করেন কুড়ি বছর পর ইংরেজবাজার পুরসভার নজরে এসেছে বিজেপির কার্যালয় বেআইনী।

তার দাবী বছর কুড়ি আগেই ব্লিডিং এর মিউটেশন সহ সাত তলা প্লানের অনুমোদনের জন্য পুরসভায় আবেদন করা হয়েছে। এখন যদি পুরপ্রশাসক দাবী করে বিজেপির কার্যালয় বেআইনী তা হাস্যকর। পুরআইনে যে নিয়ম রয়েছে তা কার৳যকর করার হুমকী দেন তিনি। পুরপ্রশাসক নীহা রঞ্জন ঘোষ জানান আইনী পদক্ষেপ নেওয়ার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নোটিস দেওয়া হচ্ছে বিজেপির জেলা নেতৃত্বকে। বিজেপির জেলা সহ সভাপতি অজয় গাঙ্গুলী জানান রাজনৈতিক ষড়যন্ত্র করে কালিমালিপ্ত করতে চাইছে বিজেপি দলকে। এমন অভিসন্ধি সফল হবে না তৃণমূল কংগ্রেসের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here