মালদা জেলা বিজেপি সভাপতির বিরুদ্ধে অর্থ তছরূপের অভিযোগ অন্য বিজেপি সদস্যই ।

0
271

মাধব মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ৩১শে আগস্ট :: মালদা :: জেলা সভাপতির বিরুদ্ধে অর্থ তছরূপের অভিযোগ। বহিষ্কার করা হল অভিযোগকারী জেলা কমিটির বিজেপি সদস্যকে।রবিবার দলীয় কার্যালয়ে এক সাংবাদিক বৈঠক একথা জানান রাজ্য বিজেপির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায় চৌধুরী।

জানা গিয়েছে রতুয়া ১ নম্বর ব্লকের জেলা কমিটির সদস্য সম্প্রতি সাংবাদিক বৈঠক করে অভিযোগ করেন সদস্য সংগ্রহের নামে জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল টাকা তছরুপ করেছে।এর ফলে যারা সদস্যপদ সংগ্রহ করেছিল তারা প্রায়ই তার বাড়িতে এসে রশিদের দাবি করছেন।যা তিনি দিতে পারছেন না।স্বাভাবিক ভাবেই দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

এই নিয়ে তিনি জেলা থেকে রাজ্য স্তরের অভিযোগ জানিয়েছেন। এরপরই রাজ্য কমিটির সিদ্ধান্ত অনুযায়ী রবিবার এলাকার প্রাক্তন মন্ডল সভাপতি তথা জেলা কমিটির সদস্য অশোক চৌধুরীকে বহিস্কার করা হয়। এদিন রাজ্য বিজেপির সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায় চৌধুরী বলেন, তৃণমূলের মদতে বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে বিজেপি কর্মীদের ভেঙে দলে যোগদান করাচ্ছে।

অশোক চৌধুরী বিভিন্ন রকমের দল বিরোধী কাজ করার জন্য এদিন তাকে বহিষ্কার করা হয়েছে। এরপরেও বিজেপির পতাকা নিয়ে তিনি যদি কোন কাজকর্ম করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।পাল্টা জেলা তৃণমূলের কো-অডিনেটর দুলাল সরকার বলেন, কাকে রাখবে কাকে রাখবে না এটা বিজেপির আভ্যন্তরীণ ব্যাপার। বিজেপির বাংলায় কিছু নেই আমরা ওদের কথায় কোন গুরুত্ব দিই না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here