মালদা সীমান্তে ডিউটি করে বাড়ি যাওয়ার পথে বিএসএফের হাতে আক্রান্ত হলেন ৫ জন সিভিক ভলেন্টিয়ার !

0
191

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ২রা,সেপ্টেম্বর :: মালদা :: রাতে ডিউটি করে বাড়ি যাওয়ার পথে বিএসএফের হাতে আক্রান্ত হলেন ৫ জন সিভিক ভলেন্টিয়ার সহ একজন পঞ্চায়েত সদস্য ঘটনাটি ঘটেছে হবিবপুর থানা ভারত-বাংলাদেশ সীমান্ত কেদাড়ি পাড়া বিওপির অন্তর্গত বিজলএলাকায় । ৫ জন সিভিক ভলেন্টিয়ার কর্মীসহ পঞ্চায়েতের সদস্য বুলবুলচন্ডী আর যেন রায় গ্রামীন স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। এই বিষয়ে হবিবপুর থানার পুলিশ অভিযুক্ত বিএসএফ কর্মীদের নামে এফআইআর করেছেন।

পুলিশ সূত্রে জানা যায় হবিবপুর থানা কেন্দ পুকুর এলাকায় দুইজন সিভিক ভলেন্টিয়ার ডিউটি করে রাতে বাড়ি যাচ্ছিলেন তাদের বাড়ি দালা এলাকায় সীমান্তে । বাড়ি যাওয়ার সময় কর্তব্যরত বিএসএফ জওয়ান সহ কেদাড়িপাড়া বিওপির বিএসএফ তাদের পথ আটকায় এবং তাদেরকে মারধোর করে লাঠি দিয়ে মারধর করে বলে অভিযোগ সেই সময় খবর শুনতে পেয়ে আরো তিনজন সিভিক ভলেন্টিয়ার দালা ঘটনা স্থলে আসলে তাদের কেও মারে, মারধর করাহয় ।

শুধু তাই নয় বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপির মেম্বার সন্তোষ সরেনকেও মারধর করা হয় বলে বিএসএফ দের বিরুদ্ধে অভিযোগ। তারা সকলেই মদ্যপ অবস্থায় ছিল। তড়িঘড়ি অবস্থায় ছুটে যানা হবিবপুর থানার আইসি পূর্ণেন্দু মুখার্জি। বিজয়ল এলাকা থেকে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বুলবুলচন্ডী প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আনা হয়।

বর্তমানে হবিবপুর থানার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় 159 কোম্পানির বিএসএফ দায়িত্বে রয়েছেন। হবিবপুর থানার আইসি পূর্ণেন্দু মুখার্জী জানান ঘটনার খবর পেয়ে আমরা এলাকা থেকে তাদেরকে উদ্ধার করে এনে বুলবুলচন্ডী আর এন রায় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করি এই বিষয়ে কেদারি পারা বিওপির কোম্পানি কমান্ডার সহ বিএসএফ 5 জওয়ানদের বিরুদ্ধে কেস করা হয়েছে। যদিও এই ঘটনায় বিএসএফ এর তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here