মোদি কবে ভারতে এসেছে বলতে পারেনি পিএমও অফিস’, দাবি অনুব্রত মণ্ডলের !

0
544

ইন্দ্রজিৎ মন্ডল:: ২৪ ঘন্টা লাইভ :: ৪ঠা,মার্চ :: বীরভূম :: তুমি তো খুব বড় বড় কথা বলছো, তোমার পিএমও অফিস, প্রাইম মিনিস্টার অফিস, তুমি কবে এসেছো, কোন দিন এসেছো বলতে পারে নাই।” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্ম, গুজরাটে আসা বা বসবাস করা নিয়ে এনআরসি ও সিএএ প্রসঙ্গে এমনটাই দাবি করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

মঙ্গলবার এনআরসি ও সিএএ’র প্রতিবাদে দুবরাজপুরের সারদা ফুটবল ময়দানে একটি জনসভার আয়োজন করে তৃণমূল। যে সভায় মূল বক্তা ছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আর তিনি এই সভাতেই বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রের শাসনে থাকা বিজেপি সরকারকে একের পর এক আক্রমণ করেন।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, “আমার বাবার যখন বিয়ে হয়েছিল, তখন আমার বাবা মাকে বলে নাই তোমার দলিলটা নিয়ে চলো। তোমার বার্থ সার্টিফিকেটটা নিয়ে চলো । নরেন্দ্র মোদি, তোমার বাবার যখন বিয়ে হয়েছিল, তোমার মাকে যখন বিয়ে করেছিল, তখন কি সঙ্গে করে দলিলটা নিয়ে এসেছিল ? তোমার মায়ের বার্থ সার্টিফিকেটটা নিয়ে এসেছিল ?

কিন্তু এই তথ্য বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল কিভাবে পেলেন সেই প্রশ্ন সাংবাদিকদের মুখোমুখি হতেই তাকে প্রশ্ন করা হলে তিনি জানান, “এক ভদ্রলোক আরটিআই করে এই কাগজটা বের করেছিল প্রধানমন্ত্রীর দপ্তর থেকে। তাতেই দেখা গিয়েছে উনি কবে এসেছেন, কখন এসেছেন, কেউ বলতে পারেনি। এটা পিএমও অফিস বলছে, আমি বলছি না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here