রতুয়ায় শেখ ইয়াসিনের দলত্যাগের পরই তড়িঘড়ি বৈঠক করলেন মালদা জেলা তৃণমূলের সভানেত্রী মৌসম নুর।

0
243

মাধব মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ২০শে ফেব্রুয়ারি :: মালদা :: জেলা পরিষদ ধরে রাখতে মরিয়া মালদা জেলা তৃণমূল নেতৃত্ব। রতুয়া তৃণমূল নেতা ইয়াসিনের দলত্যাগের পরই জেলা পরিষদ সদস্যদের নিয়ে তড়িঘড়ি বৈঠক করলেন মালদা জেলা তৃণমূলের সভানেত্রী মৌসম নুর। বৃহস্পতিবার সন্ধ্যে সাতটা থেকে রাত ৮: ৩০ পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক করেন তিনি। ছিলেন জেলা তৃণমূলের বেশ কয়েকজন নেতৃত্ব।

বৈঠক শেষে মৌসুম জানান, মালদা জেলা পরিষদ তৃণমূল কংগ্রেসের আছে থাকবে। দুজন জেলা পরিষদের মেম্বার এর স্বামী দল ত্যাগ করেছে। বাকিরা সবাই তৃণমূলের সাথেই আছে। যারা দল ত্যাগ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। রাজ্য নেতৃত্ব কে জানানো হয়েছে তাদের নির্দেশ পেলেই দু-একদিনের মধ্যে জানানো হবে কী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

যদিও জেলা পরিষদ তাদের দখলে আসছে দাবি করেছেন জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল। এমনকি জেলা পরিষদের সভাধিপতি গৌর মন্ডল এর বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে বলে দাবি জেলা বিজেপি সভাপতির। তিনি বলেন কয়েক দিনের মধ্যেই মালদা জেলা পরিষদের দখল করবে বিজেপি। তবে যে গৌর মন্ডলকে নিয়ে এত চর্চা, তিনি সংবাদমাধ্যমের সাথে সরাসরি কথা না বললেও ফোনে জানিয়েছেন তৃণমূল কংগ্রেসে রয়েছেন তিনি।আর এই পরিস্থিতিতে মালদা জেলা পরিষদ কার দখলে থাকে তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here