রাজ্যজুড়ে আইনশৃঙ্খলার অবনতির প্রতিবাদ জানিয়ে থানা ঘেরাও কর্মসূচি বিজেপির ।

0
199

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২রা,নভেম্বর :: বাঁকুড়া :: রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি ঘটেছে এই দাবি তুলে গোটা রাজ্য জুড়ে থানা ঘেরাও কর্মসূচি নিল বিজেপি কর্মীরা । রাজ্য বিজেপি নেতৃত্বের নির্দেশ মত রাজ্যের অন্যান্য থানার পাশাপাশি এদিন সোনামুখী থানা ঘেরাও করে সোনামুখীর বিজেপি কর্মীরা । এদিন সোনামুখীর বুড়ো শিব তলা থেকে বিজেপি কর্মীরা একটি মিছিল করে থানার সামনে জমায়েত হন এবং সেখানে কিছু সময় ধরে সরকারবিরোধী স্লোগান দেওয়া হয় পরে তাদের একটি প্রতিনিধিদল সোনামুখী থানার ওসির হাতে একটি স্মারকলিপি প্রদান করেন ।

সোনামুখীতে বিজেপির থানা ঘেরাও কর্মসূচিতে চোখে পড়ল গুটিকয়েক বিজেপি কর্মী । আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সোনামুখীর নগর মন্ডলের বিজেপি সভানেত্রী সম্পা গোস্বামী , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দিবাকর ঘরামী , সোনামুখী গ্রামীণ মন্ডল ওয়ানের সভাপতি মন্টু ঘোষ , নগর মন্ডলের প্রাক্তন সভাপতি তাপস মিত্র , পীযূষ গোস্বামী সহ একাধিক বিজেপি নেতৃত্ব ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দিবাকর ঘরামি বলেন , 2018 সালের পঞ্চায়েত নির্বাচনের পর থেকে রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের খুন হতে হচ্ছে । এই খুন ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আমাদের এই থানা ঘেরাও কর্মসূচি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here