রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আসার আহ্বান জানালেন সৌমিত্র খাঁ ।

0
224

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১লা,নভেম্বর :: বাঁকুড়াঃ :: এবার রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীকে বিজেপিতে এসে মানুষের জন্য কাজ করার আহ্বান জানালেন রাজ্য যুব মোর্চার বিজেপির সভাপতি তথা বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ । এদিন সৌমিত্র খাঁ ও কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন বিষ্ণুপুরের ছিন্নমস্তা মন্দিরে রাজ্যে শান্তি বজায় রাখতে এবং রাজ্যবাসীর সমৃদ্ধির কামনা জানিয়ে পুজো দেন ।

পুজোর শেষে সাংসদ সৌমিত্র খাঁ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন , শুভেন্দু অধিকারী বলছেন রাজ্যের ভালোর জন্য সরকার পরিবর্তন প্রয়োজন রয়েছে । তাই তিনি যখন মানুষের জন্য কাজ করতে চান তিনি পিসি ভাইপো ছেড়ে বিজেপিতে এসে মানুষের জন্য কাজ করুক ।

কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন , কেউ কেউ এ রাজ্যে হিংসা তৈরি করার চেষ্টা করছেন তাদের বিনাশ হোক । পাশাপাশি তিনি বলেন রাজ্যের সমস্ত মানুষের সুখ শান্তি বজায় থাকুক এবং সকলের পরিবারে সমৃদ্ধি হোক এই কামনা মায়ের কাছে জানালাম ।

তবে সৌমিত্র খাঁকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস । রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বিষ্ণুপুর পৌরসভার বর্তমান প্রশাসক শ্যাম মুখার্জী বলেন , সৌমিত্র খাঁ কে যে তার কথায় শুভেন্দু অধিকারী বিজেপিতে আসবে । শুভেন্দু অধিকারী রাজ্যের ফেডারেল লিডার ওকি বাচ্চা ছেলে নাকি সৌমিত্রের কথায় বিজেপি করবে । কেন এসব অপ্রাসঙ্গিক কথা বলছেন সৌমিত্র খাঁ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here