রাজ্য সরকারের প্রায়শ্চিত্ত করতে মাথা ন্যাড়া করে যজ্ঞ করলেন সাংসদ সৌমিত্র খাঁ ।

0
302

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৭ই,আগস্ট :: বাঁকুড়াঃ:: গত পাঁচ তারিখ রাম মন্দির প্রতিষ্ঠার ভূমি পুজোর দিন রাজ্য সরকার গোটা বাংলা জুড়ে লকডাউন ঘোষণা করেছিলেন । সে কারণেই সরকারের বিরুদ্ধে প্রায়শ্চিত্ত করতে মাথা ন্যাড়া করে বিষ্ণুপুরের ষাঁড়েশ্বর শিব মন্দিরে যজ্ঞ করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন , রাজ্যের মানুষের এবং বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের মানুষের উন্নতির জন্য এবং রাজ্য সরকারের প্রায়শ্চিত্ত করার জন্যই এই যজ্ঞ । এই কর্মসূচিকে ঘিরে বিজেপি কর্মীদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । তবে কোন কোন বিজেপি বিজেপি কর্মী বিনা মাক্স পড়েই কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন এমনও ছবি উঠে এলো আমাদের ক্যামেরায় ।

তবে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর এই কর্মসূচিকে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূল কংগ্রেস । রাজ্যের প্রাক্তন আবাসনমন্ত্রী তথা বিষ্ণুপুর পৌরসভার বর্তমান প্রশাসন শ্যাম মুখার্জী বলেন,একজনের মাথা ন্যাড়া করাতে ভগবান যে খুশি হয়েছেন 500 জন মাথা ন্যাড়া করলে ভগবান আরো বেশি খুশি হত । এছাড়াও তিনি বলেন রাজ্য সরকারের বদনাম না করলে ও দলে জায়গা পাবেনা , দলে সম্মান পাবে না , পদ পাবে না এটা ও করেই যাবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here