রাজ্য সরকারের হাবড়া বাসীকে সব প্রকল্প দিয়েছে – জ্যোতিপ্রিয়

0
595

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ২৪শে,ফেব্রুয়ারি :: হাবড়া : : উত্তর ২৪ পরগনার হাবরার দেশবন্ধু পার্কে পৌর এলাকার বার্ধক্য ও বিধবা ভাতা প্রদান অনুষ্ঠানে এসে রাজ্যের খাদ্যমন্ত্রী তথা হাবড়া এলাকার স্থানীয় বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক হাবড়ার ২৩০৫ জন বৃদ্ধ উপভোক্তার হাতে বার্ধক্য ভাতার চেক তুলে দেন । চেক হাতে পেয়ে খুশি বৃদ্ধ-বৃদ্ধারা সকলেই ।

অনুষ্ঠানের শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “সামনেই পুরসভা ভোট। তাই রাজ্য সরকারের প্রকল্পগুলো থেকে মানুষের যা প্রাপ্য তা সরকার সব মিটিয়ে দিয়েছে। আমরা সরকারের দেওয়া পরিষেবাগুলো হাবড়া বাসীর বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন রাজ্য সরকার আসলে মা লক্ষ্মীর ভান্ডারের মতন । হাবড়া বাসীর আর কিছু রাজ্য সরকারের কাছ থেকে এখন পাওয়ার নেই । সব দিয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন রাজ্য সরকার ।

হাবড়ার ৪০ হাজার বাড়ির মধ্যে ৩৩ হাজার বাড়ির নাগরিকরা রাজ্য সরকারের কাছ থেকে কোন না কোন প্রকল্পে উপকৃত হয়েছে । সামনেই পুরসভা ভোট তাই তার আগে আমরা দ্রুত যত বেশি রাজ্য সরকারের পরিষেবা মানুষকে দেওয়া যায় সব দ্রুত পাইয়ে দেওয়ার চেষ্টা করছি ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here