সাঁকরাইলে গরুর গাড়িতে চড়ে প্রতিবাদ মিছিল করে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানালেন বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো

0
138

রামকৃষ্ণ পাল ::২৪ঘন্টা লাইভ ::১১ই জুলাই :: ঝাড়গ্রাম :: শনিবার পেট্রোল ,ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকে অভিনব পদ্ধতিতে গরুর গাড়ি নিয়ে প্রতিবাদ মিছিল করে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন গোপীবল্লভপুর এর বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো, সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমলাকান্ত রাউৎ, তৃণমূল যুব কংগ্রেসের সাঁকরাইল ব্লকের সভাপতি পিন্টু মাহাতো ও তৃণমূল কংগ্রেসের নেতা অনুপ মাহাতো সহ আরো অনেকে।

শনিবার ঝাড়গ্রাম জেলায় সাঁকরাইল ব্লক এর জোড়াশাল থেকে সাঁকরাইল থানা পর্যন্ত দুই কিলোমিটারের বেশি গরুর গাড়ির মিছিল করে অভিনব পদ্ধতিতে পেট্রোল ডিজেল রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ কর্মসূচি পালন করে তৃণমূল কংগ্রেস।

গোপীবল্লভপুর এর বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো বলেন দলের পক্ষ থেকে রাজ্য জুড়ে শনিবার ও রবিবার পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ কর্মসূচি ,মিছিল ও বিক্ষোভের আয়োজন করা হয়েছে। তাই গোপীবল্লভপুর বিধানসভার অন্তর্গত সাঁকরাইল ব্লকে ওই কর্মসূচি শনিবার পালন করা হয় ।

তিনি বলেন কেন্দ্র সরকার চুপ করে বসে রয়েছে। প্রতিদিন পেট্রোল ও ডিজেলের দাম বাড়ছে। সেদিকে নজর দেওয়ার সময় নেই। অথচ ক্ষমতায় আসার আগে বিজেপি বলেছিল মানুষকে তারা ভালো দিন দেখাবে। এটাই কি ভালো দিনের নমুনা ।যেভাবে পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধি হচ্ছে তাতে সাধারণ মানুষ সবচেয়ে বেশি বিপদে পড়ছেন ।তাই পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সর্বস্তরের মানুষ রাস্তায় নেমে আন্দোলনে সামিল হয়েছেন।

Advertisement 8240054075

কেন্দ্র সরকারের তীব্র সমালোচনা করে তিনি বলেন বিজেপি পরিচালিত কেন্দ্র সরকার সাধারণ মানুষের কথা চিন্তা করে না। কেবল দেশটাকে বিক্রি করার চক্রান্ত শুরু করছে। তার বিরুদ্ধে আমাদের প্রতিবাদ। তিনি আরো বলেন যে দল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এই প্রতিবাদ কর্মসূচি শনিবারও রবিবার রাজ্যের পাশাপাশি ঝাড়গ্রাম জেলার বিভিন্ন এলাকায় পালন করা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here