সুশিক্ষিত সুলক্ষণা – মিথ্যা অভিযোগ টিকলো না।

0
90
২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / রবি সিং / ভাটপাড়া / ২৮ নভেম্বর ২০২২ : গত ২৫ এ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় ৫০০০ টাকা তোলাবাজির অভিযোগ করা হয় ভাটপাড়া ২ নাং ওয়ার্ডের প্রাক্তন পার্ষদ এর বিরুদ্ধে।
Add Ramer Kutir
এই বিষয় মিডিয়া তে ও ছড়িয়ে যায় যে টাকার মারফত ঘর থেকে উচ্ছেদ করার রফা করেছেন সুলক্ষণা ঘোষ । এই অভিযোগ সরাসরি মিথ্যা এবং ভিত্তিহীন বলে প্রতিক্রিয়া দিলেন এবং মনিকা বিশ্বাস এর নামে থানায় অভিযোগ দায়ের করেন সুলক্ষণা দেবী ।
Add: MP Cup
ঘটনা সম্পর্কে জানা গিয়েছে যে ৭ নাং ওয়ার্ডের বাসিন্দা ৯০ বছর বয়সী মৃত্যুঞ্জয় ঘোষ এর নাতনি হলেন মনিকা বিশ্বাস। তার দাদু মৃত্যুঞ্জয় ঘোষ স্বয়ং নিজের সম্পত্তি হাতিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ করছেন তার বিরুদ্ধে।  এই বিষয় চক্রান্ত করে তৃণমূলের প্রাক্তন পার্ষদ কে জড়িয়ে মামলা টি ঘুরিয়ে দেয়ার চেষ্টা করছেন বলেও সন্দেহ করেন তিনি।
Add : Annakut Utsav
পরবর্তী তে দেখা গেলো আজ ২৮ এ নভেম্বর হটাৎ নিজের ফেসবুক থেকে সেই অভিযোগ মুছে দিয়ে পোস্ট টি করার দায় নিজের ১১ বছর বয়সী ছেলের উপর দিয়ে নিজের ভুল স্বীকার করে নিলেন মনিকা দেবী।
Add : SirGee Coaching Centre
এবার প্রশ্ন হলো ১১ বছর বয়সী শিশু কি সত্যি এই পোস্ট করেছিলেন না কি বাচ্চা কে সামনে রেখে নিজের ভুল ঢাকার চেষ্টা করলেন তিনি।
Add : Kalyani Bok Fare
তবে এতে স্পষ্ট হলো যে সুলক্ষণা দেবীর বিরুদ্ধে করা চক্রান্ত কিন্তু বেশি দিন টিকলো না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here