সোনামুখীতে এসে তৃণমূলকে আক্রমণ সাংসদ সৌমিত্র খাঁর ।

0
187

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ৩১শে ডিসেম্বর :: বাঁকুড়া :: আমরা তৃণমূল কংগ্রেসকে ভাঙতে চাই এই ভাষাতেই বাঁকুড়ার সোনামুখীতে এসে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ তথা রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ ।বৃহস্পতিবার সোনামুখীতে দক্ষিণখন্ড কালী মাতা মন্দিরে প্রণাম করেন এবং চা চক্রে যোগ দেন দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে । পাশাপাশি সোনামুখী শহরে দলীয় কর্মীদের সাথে পায়ে পা মেলান তিনি ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌমিত্র খাঁ বলেন , আমরা তৃণমূল কংগ্রেসকে ভাঙতে চাই । মমতা ব্যানার্জি এবং তার ভাইপো অভিষেক ব্যানার্জি যেভাবে মানুষকে শোষণ করেছে এটার বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানো দরকার । তবে সোনামুখী পৌরসভার প্রাক্তন পৌর প্রশাসক সুরজিৎ মুখার্জি বিজেপিতে আসছেন কিনা সে বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন ভালো মানুষদের আমরা স্বাগত জানাই যদি উনি যদি আসতে চান তাহলে আসুন । পুরোনো নতুন সবাই মিলেই বিজেপিতে একসঙ্গে কাজ করবো এটাই বিজেপির কালচার ।

তবে এ বিষয়ে সুরজিৎ মুখার্জির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আমাদের ক্যামেরার সামনে মুখ খুলতে চাননি ।তবে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সুরজিৎ মুখার্জি কে এবং সংসদ সৌমিত্র খাঁ কে পাত্তা দিতে নারাজ । সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপনজ্যোতি চ্যাটার্জী বলেন , মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যদিন নেতৃত্বে থাকবেন ততক্ষণ কে গেল কে এল তাতে কিছু এসে যায়না । মানুষ মুখ্যমন্ত্রীকে দেখে ভোট দেয় 2021 সালে পুনরায় মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচিত হবেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here