সোনামুখী পৌরসভায় রাখি বন্ধন উৎসব এবং সোনামুখী থানার উদ্যোগে রাখি বন্ধন কর্মসূচি ।

0
215

নরেশ ভকত :: 24 ঘন্টা লাইভ :: 3রা,আগস্ট :: বাঁকুড়াঃ :: সোনামুখী পৌরসভায় রাখি বন্ধন উৎসব অনুষ্ঠিত হলো । সোনামুখী পৌরসভার বর্তমান প্রশাসক সুরজিৎ মুখার্জির সহযোগিতায় এবং সোনামুখী পৌর যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে এই রাখি বন্ধন উৎসব অনুষ্ঠিত হয় । প্রথমেই প্রদীপ প্রজ্জ্বলন ও রবীন্দ্রনাথ ঠাকুর এবং কাজী নজরুল ইসলামের ছবিতে মাল্যদান করে আজকের অনুষ্ঠানের শুভ সূচনা হয় । এরপর সংগীতের মাধ্যমে অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করে তোলা হয় । তবে পৌরসভায় এবছর একটু অন্যরকম ভাবে রাখি বন্ধন উৎসব পালিত হল । যেখানে রাখি পরিয়ে নয় সকলের মুখে মাস্ক পরিয়ে দিয়ে অভিনব পদ্ধতিতে রাখি বন্ধন উৎসব অনুষ্ঠিত হলো । সোনামুখী বিধানসভার প্রাক্তন বিধায়ক দিপালী সাহা সোনামুখী পৌরসভার বর্তমান প্রশাসক সুরজিৎ মুখার্জিকে মাস্ক তুলে দেন ।

এর পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত সকলকে মাস্ক দেওয়া হয় । এছাড়াও সোনামুখী পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের এএক্সেন কমিটির পরিচালনায় রাখি বন্ধন উৎসব পালিত হয় । সেখানে উপস্থিত ছিলেন সোনামুখী পৌরসভার বর্তমান প্রশাসক সুরজিৎ মুখার্জি , সোনামুখী থানার ওসি আব্দুস সামাদ আনসারী , সোনামুখী পৌরসভার এগার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ঝিলিক দত্ত সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

এর পাশাপাশি আজকের মতো একটি গুরুত্বপূর্ণ দিনে সোনামুখী থানাও উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন । সোনামুখী থানার ওসি আব্দুস সামাদ আনসারির উদ্যোগে সাধারণ মানুষদের মাস্ক পরিয়ে দিয়ে করোনা সচেতনতা বার্তা দেওয়া হয়েছে এবং তাদের হাতে রাখিও পরিয়ে দেওয়া হয় । সোনামুখী থানার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকল শুভবুদ্ধি সম্পন্ন সাধারণমানুষ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here