সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাবা সিপিএম নেতা শ্যামল চক্রবর্তীর গুরুতর অসুস্থতার কথা জানান অভিনেত্রী ঊষসী

0
274

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ৩০শে জুলাই :: কোলকাতা :: বর্ষীয়ান সিপিএম শ্যামল চক্রবর্তীর মেয়ে তথা অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তাঁর বাবা গুরুতর অসুস্থ । আপাতত একটি বেসরকারি হাসপাতালেই চিকিৎসা চলছে তাঁর । শ্বাসকষ্ট থাকায় তাঁর করোনা পরীক্ষাও করা হবে। ঊষসী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান তাঁর বাবার অসুস্থতার কথা। ঠিক কী কারণে হাসপাতালে ভরতি হতে হল বর্ষীয়ান নেতাকে? অভিনেত্রী জানান, তাঁর বাবার ফুসফুসের সংক্রমণ রয়েছে।

তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার একই সমস্যায় ভুগেছেন বর্ষীয়ান নেতা। সে কারণে শুক্রবারই তাঁর বাবার করোনা পরীক্ষা করা হবে। এছাড়াও রয়েছে শ্বাসকষ্টজনিত সমস্যা। তাই আপাতত সিপিএম নেতাকে একই সমস্যাযুক্ত রোগীদের ফ্লোরে রাখা হয়েছে। তবে করোনা রোগীদের দেখভাল করা চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরাই তাঁর বাবাকেও দেখছেন। তাই কোভিড সংক্রমণের আশঙ্কাও প্রকাশ করেছেন অভিনেত্রী ঊষসী। তবে করোনা পরিস্থিতিতে বড়সড় চ্যালেঞ্জের মুখে চিকিৎসা পরিষেবা। তাই অভিযোগের জায়গা বা সময় দু’টোই এখন নয় বলেও ফেসবুক পোস্টে মেনে নিয়েছেন অভিনেত্রী।

আর পাঁচটা মেয়ের মতো বাবার অসুস্থতায় যথেষ্ট আবেগে ভাসছেন ঊষসীও। তিনি সোশ্যাল মিডিয়ায় বাবার লড়াকু মনোভাব এবং নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কেও দু-চার কথা লেখেন। তাঁর বাবা চান মেয়ে পিএইচডি করুক। তাই তাঁর কথা মতো হাজার ব্যস্ততার মাঝেও বাবার স্বপ্নপূরণের লক্ষ্যে এগিয়ে চলেছেন ঊষসী। অভিনেত্রী নিশ্চিত তাঁর বাবা এই প্রতিকূল পরিস্থিতিতেও লড়াই করতে পারবেন। কারণ জীবনে লড়াই করে এগিয়ে যাওয়ার ক্ষমতা তাঁর বাবার অসীম। এবং বাবার কাছ থেকেই ওই ক্ষমতা পেয়েছেন তিনি। আইসোলেশন ওয়ার্ডে ঢোকার অনুমতি নেই। তাই দূর থেকেই বাবাকে লড়াই চালিয়ে যাওয়ার কথাও বলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here