স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বাঁকুড়ার যে মূর্তিতে মালা দিলেন – দাবি তা আদৌ বিরস মুন্ডার নয়

0
197

নরেশ ভকত :: 24ঘন্টা লাইভ :: ৬ই,নভেম্বর :: বাঁকুড়া :: ভারতের রাজনীতিতে মূর্তি নিয়ে বহু রাজনৈতিক তরজা   হয়েছে । বাঁকুড়ার পোযাবাগান অঞ্চল শুক্রবার এমনিই আরও এক তরজার সাক্ষী রইল । বৃহস্পতিবার দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কর্ত্তৃক মাল্যদান করা মূর্তিকে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গঙ্গাজল দিয়ে শুদ্ধ করা হয় । । রাজ্যের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা, জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মূর্মূ, জেলা পরিষদের মেন্টার অরূপ চক্রবর্তী, বিধায়ক শম্পা দরিপার নেতৃত্বে আদিবাসী মহিলারা মূর্তিটিকে শুদ্ধিকরণ করেন।

এরই সাথে তৃণমূলের পক্ষ থেকে এক চাঞ্চল্যকর দাবিকরা হয় । তাঁদের বক্তব্য যে বীরসা মুন্ডার নামে যে মূর্তিতে মাল্যদান করা হয় তা আদৌ বিরসা মুণ্ডার নয় । তাঁদের অভিযোগ যে এই ভাবে মাল্যদান করে বি জে পি সাঁওতাল দের ভগবান বীরসা মুন্ডাকে অপমান করেছে ।

শুক্রবারের এই শুদ্ধিকরণ কর্মসূচিতে বাঁকুড়া জেলা সভাপতি শ্যামল সাঁতরা জেলা সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু জেলা পরিষদের অরূপ চক্রবর্তী বাঁকুড়ার বিধানসভার বিধায়িকা শম্পা দরিপা পৌর প্রশাসক মন্ডলীর সদস্য দিলীপ আগরওয়াল সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here