স্লোগান উঠছে আবার ভাটপাড়ায় , জনগণ নিজের ছেলে কে চায় ?

0
92

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / স্বেতা গিরি / ভাটপাড়া / ২৪ নভেম্বর ২০২২ : ২০২১ সালে ১৬ ই অগাস্ট ভাটপাড়া পৌরসভার চেয়ারপারসন হিসেবে ঘোষণা হয় গোপাল রাউতের নাম। তখন কেউ ভাবতেও পারেনি যে উন্নয়নের কীর্তিমান গড়ে তুলবেন তিনি ।

Add: MP Cup

প্রায় ৫ মাস সময় পেয়েছেন তিনি কাজ করার আর সেই সময় এর মধ্যে তিনি হয় উঠলেন ভাটপাড়ার মহানায়ক। তার সক্রিয়তা, নিষ্ঠা ও কর্মদক্ষতার পাগল হয়ে গিয়েছিলেন পৌর কর্মীরা। দিবারাত্রি এমন কি রবিবারেও খুলতো পৌরসভা।

Add : SirGee Coaching Centre

সকাল থেকে রাত পর্যন্ত কাজে দেখা যেত সাফাই থেকে স্বাস্থ্য কর্মীদের। পাওয়া যেত না কোনো পুকুর ভরাট থেকে শুরু করে অন্যান্য দুর্নীতি কিংবা বেতন বা পেনশন না পাওয়ার অভিযোগ।

কিন্তু ভালো কাজের কখনো কখনো ভালো ফল হয় না, কোথাও কোথাও কোনঠাসা ও হতে হয়। গোপাল রাউত এর সাথেও এমন ই কিছু হয়েছিল। কিন্তু বর্তমানে যা দেখা হচ্ছে কোথাও পুকুর ভরাট, কোথাও অবৈধ নির্মাণ এবং তোলাবাজি তো রয়েছেই।
Adv : Sri Construction
এর পাশাপাশি নিচুস্তরে কর্মীদের কাজ দেয়া হচ্ছে ১২ থেকে ১৪ দিন মানে অর্ধেক পেট খাওয়া পাবেন তার পরিবারের লোকেরা, তার পরেও ঠিক থাকে ভাবে পাওয়া যাচ্ছে না পারিশ্রমিক। দেখা যাচ্ছে কখনো সাফাই কর্মী তো কখনো পেনশনভোগী দের পেমেন্ট নিয়ে বিক্ষোভ করতে।
Add : Keshri Light House
গোপাল রাউট এর সময় আর বর্তমান সময়ের পরিস্থিতি যদি দেখা যায় তো বোঝা যাবে দুই পৌর প্রধানের মধ্যে কাজের এবং পরিস্থিতির ফারাক।
তাই এখন অনেকেই বলছেন যদি বদলাতে হয় ভাটপাড়ার কপাল ফিরিয়ে আন্তে হবে পুনরায় গোপাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here