হবিবপুর ব্লকের শ্রীরামপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই মৎস্যজীবীর মৃত্যু !

0
221

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ৩রা অক্টবর :: মালদা :: হবিবপুর ব্লকের শ্রীরামপুর অঞ্চলে অনুরাধাপুর BSF ক্যাম্পাস সংলগ্ন পুনর্ভবা নদীর জল বেড়ে যাওয়ায় পাথর বৃন্দাবন বাটি মৌজা বন্যার জলে জলমগ্ন এলাকায় শ্রীরামপুর অঞ্চলের কলাইবারি এলাকার দুইজন মৎস্যজীবী নৌকা নিয়ে মাছ ধরতে যান। শনিবার বিকালে, মাছ ধরতে গিয়ে বিকাল ৩ টা নাগাদ অনুরাধাপুর বিএসএফ ক্যাম্পের বিএসএফ রা দুটো মৃত দেহ দেখতে পায় নৌকায় এবং এলাকাবাসীকে জানায় ।

এলাকাবাসীরা রবিবার সকালে আটটায় ওই মৃতদেহ আনতে গেলে তারা সংবাদমাধ্যমকে জানায় যে বন্যার জল বেড়ে যাওয়ায় নৌকা নিয়ে মাছ ধরতে গিয়ে সাব মার্শাল ইলেকট্রিক এর ১১০০০ ভোল্টের কানেকশন এর সংস্পর্শে ফলে তাদের মৃত্যু হয়েছে ।এই ঘটনাটা হয়েছে পান্না সিংয়ের জমির মার্শালের ১১০০০ ইলেকট্রিক ঝুলন্ত তারে, তবে ইলেকট্রিক ডিপার্টমেন্টের গাফিলতির কারণে এই দুর্ঘটনাটা ঘটেছে বলে অনুমান করছেন এলাকাবাসীরা ।

মৃত একজনের নাম রাম বিলাস চৌধুরী বয়স ৩৭( কলাইবারি পটল পাড়া) পরিবারে মা , স্ত্রী আছে এবং দুটো মেয়ে আছে একটা ছেলে আছে । আরেকজনের নাম যাদব হালদার বয়স 28 ( কলাই বাড়ি চুন্নি পাড়া) পরিবারে স্ত্রী সহ ছেলে আছে দুটো যমজ মেয়ে আছে । দু’জনকেই মালদা মেডিকেল কলেজে ময়না তদম্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here