ভাটপাড়া 28 নঃ ওয়ার্ডে আক্রান্ত BJP কর্মী

0
150

 নিজস্ব সংবাদাতা / 24 ঘন্টা লাইভ /ভাটপাড়া/ ৮ ই  আগস্ট ::  বিধানসভা নির্বাচনের ফলাফলের পর থেকে ভাটপাড়ার বিভিন্ন ওয়ার্ডে বিশেষ করে জগদ্দল অঞ্চলে শুরু হয়েছিল অশান্তির পরিবেশ  ।

Advr : Gopal Raut

রোজ কোথাও না কোথাও আক্রান্ত হওয়ার খবর আসতো সাধারণ মানুষ কিংবা বিজেপি কর্মীদের ।

Advertisement

তবে বিগত কয়েকদিন ধরে পরিস্থিতি সামাল দেওয়া গিয়েছিল । শান্তির দিকে ফিরতে চলেছিল এলাকা ।

Adv : LOKENATH BANQUET

আজ ভাটপাড়ার বিভিন্ন ওয়ার্ড থেকে বেষ কিছু BJP কর্মী রা যোগদান করেছেন তৃণমূলে ।

Advertisement

আর সন্ধ্যে কাটতে না কাটতে উঠে আসলো আবার বিজেপি নেতার বাড়ি তে চড়াও হওয়ার ঘটনা । বিধানসভা নির্বাচনের ফলাফলের পর থেকে ভাটপাড়ার বিভিন্ন ওয়ার্ডে বিশেষ করে জগদ্দল অঞ্চলে শুরু হয়েছিল অশান্তির পরিবেশ ।
রোজ কোথাও না কোথাও আক্রান্ত হওয়ার খবর আসতো সাধারণ মানুষ কিংবা বিজেপি কর্মীদের ।

অভিযোগ অনুযায়ী BJP ব্যারাকপুর সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সায়ন্তন সান্যাল এর বাড়ি তে হটাৎ করে চড়াও হয়  এক দল দুষ্কৃতী । সায়ন্তন বাবু ভাটপাড়া 28 নম্বর ওয়ার্ডের বাসিন্দা । তার বাড়ি তে রাত 9 টা থেকে 9:30 র মধ্যে হাতে তার বাড়ির উপর হামলার চেষ্টা চালায় দুষ্কৃতীরা । তাদের হাতে আবার বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র ও ছিল এমন দাবি করলেন এই BJP নেতা ।

সায়ন্তন বাবু এই কথাও জানালেন যে এই হামলা 28 নম্বর ওয়ার্ডের 177 নম্বর বুথের নিরঞ্জন সেন পল্লীর কুখ্যাত সমাজবিরোধী শ্যামল দাস( হুব্বা শ্যামল নামে এলাকায় খ্যাত) এর নেতৃত্বে চালানো হয় । এলাকার মানুষজনের রুখে দাঁড়ানো বা প্রতিরোধে পালিয়ে যায় দুষ্কৃতীরা, বেঁচে যায় তার প্রাণ। কিন্তু ঘটনার পর তিনি নিজের প্রাণ নাসের আশঙ্কাও করেছেন ।

অভিযোগ অনুযায়ী BJP ব্যারাকপুর সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সায়ন্তন সান্যাল এর বাড়ি তে হটাৎ করে ধাবা বলে এক দল দুষ্কৃতী ।সায়ন্তন বাবু এই কথাও জানালেন যে এই হামলা 28 নম্বর ওয়ার্ডের 177 নম্বর বুথের নিরঞ্জন সেন পল্লীর কুখ্যাত সমাজবিরোধী শ্যামল দাস( হুব্বা শ্যামল h) এর নেতৃত্বে চালানো হয় ।এলাকার মানুষজনের রুখে দাঁড়ালে  বা প্রতিরোধ করলে  পালিয়ে যায় দুষ্কৃতীরা, বেঁচে যায় তার প্রাণ। ঘটনার পর তিনি নিজের প্রাণ আশঙ্কাও করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here