বীরভূমে গাড়ি চালানো নিয়ে বিবাদ থেকে বোমাবাজি, বোমার আঘাতে মৃত ১

0
519

ইন্দ্রজিৎ মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ২১ ফেব্রুয়ারি :: বীরভূম :: দুই পক্ষের বিবাদ থেকে মুড়ি-মুড়কির মতো বোমা এলাকায়। কম করে ২৫ থেকে ৩০ টি বোমা ফাটানো হয় বলে অভিযোগ। বোমা ফাটানোর চিহ্ন রয়ে গেছে এলাকার বাসিন্দাদের বাড়ির দেওয়াল থেকে ছাদে ও অন্যান্য জায়গায়। বোমাবাজিতে মৃত ১ নিরীহ ব্যক্তি। ঘটনাটি ঘটেছে বীরভূমের খয়রাশোল ব্লকের কাঁকড়তলা থানা এলাকার হযরতপুর মোড়ে।

বুধবার রাতে খয়রাশোল ব্লকের কাঁকড়তলা থানার হযরতপুর মোড়ে বোমার আঘাতে মৃত ব্যক্তির নাম তপন রুই দাস। মৃত ব্যক্তির বাড়ি হযরতপুর গ্রামে। ওই ব্যক্তি গতকাল রাতে পার্শ্ববর্তী এক অনুষ্ঠান বাড়িতে ভোজ খেতে গিয়েছিলেন। সেসময় বোমার আওয়াজ শুনে নিজেদের বাড়ির লোকজনের চিন্তা হয় তাঁর। খাওয়াদাওয়া ছেড়ে ছুটে আসতে যান বাড়ির দিকে। তখনই তার গায়ে বোমা লাগে। বোমা লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ঘটনার সূত্রপাত সম্পর্কে স্থানীয়দের থেকে জানা যায়, এলাকার বাসিন্দা লক্ষ্মী পালের একটি গাড়ি চালাত কৃষ্ণ দাস নামে এক ব্যক্তি। কিন্তু কিছুদিন আগে কৃষ্ণ দাসকে গাড়ি চালানোর কাজ থেকে ছাড়িয়ে যায় লক্ষ্মী পাল। তারপর বুধবার সন্ধ্যায় আবার কৃষ্ণ দাসকে গাড়ি চালানোর জন্য বলে লক্ষ্মী পাল। তখন কৃষ্ণদাস জানায়, বেশি টাকা দিতে হবে তবেই গাড়ি চালাবে। আর এরপরই দুজনের মধ্যে শুরু হয় বিবাদ, সেই বিবাদ চরমে পৌঁছালে হাতাহাতি পর্যন্তও হয়। এরপর লক্ষ্মী পাল বোমা ও লোকজন নিয়ে মারতে আসে কৃষ্ণ দাসকে বলে অভিযোগ। সেসময় দুই পক্ষের লড়াইয়ে কোন কিছু না জানা নিরীহ এক ব্যক্তির মৃত্যু হয় বোমার আঘাতে।
ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী নিয়ে কাঁকড়তলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। মৃত ব্যক্তির দেহ তারা ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে আসে। এই ঘটনার পিছনে কি কেবলমাত্র দুই পক্ষের বিবাদ নাকি অন্য কোন কিছু জড়িয়ে রয়েছে তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here