কুড়ি ঘন্টা কেটে যাওয়ার পর শালতোড়ার পরিত্যক্ত পাথর খাদান থেকে উদ্ধার  নিথর কিশোরের মৃতদেহ।

0
540

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ৯ই,মে ::বাঁকুড়াঃ :: প্রায় কুড়ি ঘন্টা কেটে যাওয়ার পর পরিত্যক্ত পাথর খাদান থেকে উদ্ধার  নিথর কিশোরের মৃতদেহ। উদ্ধার কার্যে দমকল, সিভিল ডিফেন্সের কর্মীদের বহু প্রচেষ্টার ব্যর্থতার পর আজ সকালে ডুবুরির দল এসে উদ্ধার করে কিশোরের নিথর দেহ।

পরিত্যক্ত পাথর খাদানে স্নান করতে গিয়ে নিখোঁজ হয়ে গেল গিয়েছিলো 12 বছরের এক কিশোর। ঘটনাটি বাঁকুড়ার শালতোড়া থানার মুড়লু গ্রামের ঘটনা। গতকাল দুপুর 12 টা নাগাদ মুড়লু গ্রামের তেঁতুলপাড়ার বাসিন্দা সঞ্জিত হাঁসদা । সে তার চার বন্ধু মিলে গ্রামের অদূরে থাকা একটি পরিত্যক্ত পাথর খাদানে স্নান করতে যায়। বন্ধুদের সঙ্গে স্নান করতে করতে হঠাৎই দেখা মেলে না সঞ্জিতের। তার সঙ্গে থাকা বন্ধুরা তাকে জলের মধ্যে দেখতে না পেয়ে তড়িঘড়ি খবর দেয় গ্রামে। গ্রামের বেশ কয়েকজন যুবক পরিত্যক্ত পাথর খাদানে ছুটে আসে ঐ কিশোরকে জলে নেমে উদ্ধার করে।

কিন্তু ততক্ষণে ঐ কিশোর প্রায় চল্লিশ ফুট গভীর পাথর খাদানে তলিয়ে যায়। গ্রামবাসীরা উদ্ধারের কাজে হাত লাগালেও পাথর খাদানের গভীরতা বেশি থাকায় ব্যর্থ হয় গ্রামবাসীরা। খবর দেওয়া হয় শালতোড়া থানায়। শালতোড়া থানার পুলিশ দমকল ও বাঁকুড়া সিভিল ডিফেন্স কর্মীদের সাথে নিয়ে উদ্ধার কাজে হাত দেয়।তবুও বেশ কয়েক ঘন্টা  কেটে গেলেও খোঁজ মেলেনি নিখোঁজ কিশোরের।সকালের  দিকে নামানো হয় ডুবুরি। ছয়জনের একটি ডুবুরির দল পাঁচ মিনিটের প্রচেষ্টায় ঐ নিখোঁজ কিশোরের নিথর দেহ উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here