আটক নমিত দিল্লিতে ও ডাক – যাবেন তৃণমূলে না আপাতত থাক ?

0
39

২৪ঘণ্টা লাইভ সংবাদাতা / রাজিব গুপ্তা/ ব্যারাকপুর/১৩ মে :  পৌরসভা নির্বাচনের পর অনেক টি সুর বদল দেখা যাচ্ছে BJP রাজ্য সহসভাপতি ও সাংসদ অর্জুন সিং এর গলায় ।

Add Panjabi Gharana

যে অর্জুন সিং মৃত্যু পর্যন্ত থাকার বা শেষ নিশ্বাস BJP তেই কাটাবেন এমন মন্তব্য করতেন এবং বেগম, খালা বা বিভিন্ন রকমের তকমা ও দিয়ে থাকতেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কে । কিন্তু আজ হটাৎ তাকে প্রকাশ্যে জননেত্রী বলছেন ।

Add : Halisahar Municipality

আর এইদিকে কখনো বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তো কখনো নিজদের কেন্দ্রীয় সরকারের মন্ত্রীর বিরুদ্ধে হচ্ছেন বেসুরো ।

এধরনের একাধিক ফটো ছড়াচ্ছে ফেসবুকে

এতেই জল্পনা তুঙ্গে, জে এবার তিনি বদল করতে চলেছেন নিজের রাজনৈতিক ফুল ।

Mahavir Computer

এমন কি ৯ ই মে জুট সংক্রান্ত বিষয় ত্রিপাক্ষিক বৈঠকে তাকে না ডাকলে আরো উষ্ণতা পায় জল্পনার বাজার । পরবর্তী কালে বৈঠকের সাফল্য নিয়ে তিনি আশাবাদী বলতেই কিছুটা কমে যায় সেই উষ্ণতা ।

Add : Bright Coaching

কিন্তু আবার তিনি হলেন বেসুরো । এবার মুখ খুললেন NIA এর বিরুদ্ধে । তাদের ভূমিকা নিয়েও তুলে ফেলেন প্রশ্ন । আবার বেড়ে গেলো এই বারাজের গরম ।

Add Crystal Inn

কারন, ১২ই মার্চ যখন সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির পাশ থেকে উদ্ধার হয়েছিল প্রায় ৪৫ টি বোমা সহ একটি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি। সেই মামলায় অভিযুক্ত হলেন ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের পুত্র নমিত সিং ।

Advertisement

তবে ২ মাস কেটে গেলেও নমিত এর বিরুদ্ধে কোনো রকম কড়া ব্যবস্থা না হলেই সাংসদের এই ক্ষোভ ।

Black Harbour Add

কিন্তু রাজনৈতিক মহলের প্রশ্ন জে শুধু কি এই কারণ সাংসদের বেসুরো হওয়ার । কখনো বলছেন তিনি INTTUC র আন্দোলনে, পথে নামতে ইচ্ছুক । কখনো কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে চিঠি লিখছেন মমতা বন্দ্যোপাধ্যায় কে l

Adv
Adv : Keshari Light House

সর্বপরি তার পুত্র নিজের প্রোফাইল এর ছবি তে বড় করে বিজেপির পতাকা লাগলেও, কমছে না কানা ফুসো ।

নমিত সিং কে আটক করলো NIA

তার মধ্যেই আবার দেখা গেলো অসুস্থ তৃনমূল নেতা কে দেখতে তার বাড়ি যাওয়া থেকে শুরু করে, এক সাথে শোভা যাত্রায় তৃণমূল বিধায়ক সাথে পায়ে পা মেলানো । এসব দেখে নানান চর্চা বিভিন্ন রাজনৈতীক মহলে ।

এক সাথে পুজোয় উপস্থিত তৃণমূল ও বিজেপি বিধায়ক

কিন্তু কোথাও যেনো চাপে পড়লো বিজেপি বলে মনে হচ্ছে । তাই বোধয় ১২ই মে তড়ি ঘরি তল্লাশি তে এসে নমিত সিং কে আটক করে NIA র টিম । এই বিষয় অবশ্যই সাংসদ ধন্যবাদ দিলেন NIA এর টিম কে এবং একই সাথে বস্ত্র মন্ত্রী পীযুষ গোয়েল এর ডাকে দিল্লি রওয়ানা  দিলেন তিনি ।

হটাৎ ফেসবুক এ cover ফটো বদলালেন Pawan Singh

সমগ্র বিষয় নিয়ে বর্তমানে আশাবাদী স্থানীয় বিজেপি মহল । এবার কেউ কেউ প্রশ্ন করছেন জে এত কিছু হওয়ার পরেও কি বিজেপি তে আটকে রাখা সম্ভব হবে অর্জুন সিং কে না কি তৃতীয় সপ্তাহে সেই পুরানো জোড়া ফুল সোভা পাবে তার জামার উপর ?

ব্যুরো রিপোর্ট 24ঘণ্টা লাইভ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here