অবৈধভাবে আধার কার্ড তৈরির অভিযোগে মালদার হরিশ্চন্দ্রপুরে গ্রেপ্তার দুই পান্ডা ।

0
215

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ৭ই,অক্টবর :: মালদা :: সরকারী অনুমোদন ছাড়াই অবৈধভাবে আধার কার্ড তৈরির অভিযোগে মঙ্গলবার বিকেলে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত চন্ডিপুর বাজার এলাকা থেকে আধার কার্ড তৈরির দুই পান্ডাকে গ্রেপ্তার করে । পাশাপাশি একটি ল্যাপটপ,২টি মোবাইল ফোন সহ আধার কার্ড তৈরিতে ব্যবহৃত আরো অন্যান্য সরঞ্জাম বাজেয়াপ্ত করল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।জানাগেছে,ধৃতরা হল অভিজিৎ দাস (৩৮) ও আব্দুর রউফ(৩২)।ধৃতরা হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত তুলসিহাটা এলাকার বাসিন্দা। বুধবার সকালে ধৃতদের চাঁচল মহকুমা আদালতে তোলা হয়।

এ বিষয়ে হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন,তুলসিহাটা এলাকার বাসিন্দা ধৃত ওই যুবক মঙ্গলবার সকাল থেকে হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের অন্তর্গত রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের চন্ডিপুর বাজার এলাকায় উদ্ধার হওয়া সমস্ত যন্ত্রপাতি নিয়ে আধার কার্ড তৈরিতে বসেছিল ।

গোপন সূত্রে খবর পৌঁছায় হরিশ্চন্দ্রপুর থানায়। পুলিশ গিয়ে তাদের কাছে অধর কার্ড তৈরির বৈধতা সম্পর্কে খতিয়ে দেখলে এর কোনো রূপ বৈধতার প্রমান দিতে পারেনি ধৃতরা।ফলে একটি ল্যাপটপ ও দুটি মোবাইল সহ আধার কার্ড তৈরিতে ব্যবহৃত অন্যান্য যন্ত্রপাতি বাজেয়াপ্ত করার পাশাপাশি তাদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here