বাজ পড়ে নষ্ট ইন্টারনেট পরিষেবা – চরম সমস্যার মুখে হরিশ্চন্দ্রপুর এলাকার কয়েক হাজার পোস্ট অফিসের গ্রাহক।

0
236

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ৭ই,অক্টবর :: মালদা :: ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজোর দিন বাজ পড়ে মালদহের হরিশ্চন্দ্রপুর পোস্ট অফিসের ইন্টারনেট মেশিন খারাপ হয়ে যায়।ব্যাহত হয় ইন্টারনেট পরিষেবা। কিন্তু তারপর ১৭ থেকে ১৮ দিন কেটে গেলেও এখনো পর্যন্ত ইন্টারনেট পরিষেবা আসে নি। ফলে মাসের শুরুতে চরম সমস্যার মুখে পড়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কয়েক হাজার পোস্ট অফিসের গ্রাহক। তৈরি হচ্ছে না নতুন কোন অ্যাকাউন্ট। পাওয়া যাচ্ছে না সুদ।

স্বল্প সঞ্চয় জনিত পরিষেবা পুরোপুরিভাবে বিঘ্নিত হয়ে পড়েছে। শুধুমাত্র একটি সেভিংস লেনদেন করা হচ্ছে। অন্য সমস্ত পরিষেবা বন্ধ রাখতে হয়েছে। পোস্ট অফিস এর পক্ষ থেকে বলা হয় উর্দ্ধতন কর্তৃপক্ষকে এই ব্যাপারে জানানো হয়েছে। বিএসএনএল অফিস কেও জানানো হয়েছে। আশা করা যাচ্ছে খুব দ্রুত সমস্যার সমাধান হবে।

পিপলার বাসিন্দা অর্কদ্যুতি চক্রবর্তী নামেএক গ্রাহক বলেন,”আমি একটি বেসরকারি সংস্থায় কাজ করি। সেভিংস এর টাকা তুলব বলে কাজ ক্ষতি করে পাঁচ-ছয় দিন ধরে ঘুরছি। এই পোস্ট অফিসে হরিশ্চন্দ্রপুর ১ এবং ২ নং ব্লকের প্রচুর গ্রাহক আছে। এরকম পরিষেবা দিলে কিভাবে চলবে? প্রত্যেকেই মারাত্মক হয়রানির শিকার হচ্ছে।”

হরিভূষণ পান্ডে নামে এক গ্রাহকও একই অভিযোগ করেন,তিনি বলেন,”পোস্ট অফিসে জমানো টাকা থেকে যে সুদ পায় তার উপর নির্ভর করে সংসার চলে। কিন্তু লিঙ্ক না থাকায় সাতদিন ধরে ঘুরছি। মাসের শুরুতে সংসার চালাতে গিয়ে প্রচণ্ড সমস্যার মুখে পড়েছি। ওষুধ কিনতে পারছিনা। সমস্যার দ্রুত সমাধান করা উচিত।”

যদিও এই পোস্ট অফিসের পোস্ট মাস্টার রাজেন উপাধ্যায় বলেছেন,”বাজ পড়ে ইন্টারনেটের মেশিন খারাপ হয়ে গেছে। এর ফলে শুধু নতুন অ্যাকাউন্ট খোলা হচ্ছে না। কিন্তু আমাদের লেনদেন চলছে। লেনদেনের ক্ষেত্রে গতকালই একটু সমস্যা হয়েছিল। তবে যতটুকু সমস্যা আছে তাও দ্রুত সমাধান হয়ে যাবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here