আক্রান্ত বিজপুরের কাউন্সিলার, বিধায়ক কে দেওয়া হোলো না খবর ।

0
101

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা / রাজিব গুপ্তা/ ব্যারাকপুর / ২৮ অক্টোবর ২০২২ : গতকাল বিজপুরে নতুন আলোড়ন সৃষ্টি হল হানাহানির মধ্যে দিয়ে ?

Add : B Das & Son’s

হালিশহর ৪ নম্বর ওয়ার্ডের পার্ষদ মৃত্যুঞ্জয় দাসের সাথে প্রকাশ্যে বচসায় জড়িয়ে যান, সেই ওয়ার্ডের বাসিন্দা ও তৃণমূল শ্রমিক নেতা দেবাশিস (লাল্টু) পাল

Naihati Mother’s Lap

স্পষ্টবাদী নেতা নামে পরিচিত মৃত্যুঞ্জয় দাস (শিবা) বর্তমানে বিতর্কিত বলে দেখা যাচ্ছে । বিগত দিনেও মৃত্যুঞ্জয় বাবু কে দেখা গিয়েছে ক্ষমতাশীল গোষ্ঠীর বিরুদ্ধে থাকতে ।

Black Harbour Add

এক সময় তিনি অর্জুন সিং এর নেতৃত্বে নিজের দলের পৌর বোর্ডের চেয়ারম্যান শুভ্রাংশু গোষ্ঠীর সদস্য অংশুমান রায়ের বিরুদ্ধে ১১ জন কাউন্সিলর কে নিয়ে পৌঁছে গিয়েছিলেন উচ্চ নেতৃত্বের কাছে ।

তখন তিনি তকমা পেয়েছিলেন “টিম ইলেভেন এর ক্যাপ্টেন” হিসেবে । সম্প্রতি তিনি যোগ দিয়েছেন শুভ্রাংশু রায়ের গোষ্ঠী তে ।

Subhankar Ghosh (Vic. Chairman – Halisahar)

গতকাল এই বচসার কথা শুনে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায় ।

Adv : Sri Construction

তিনি বলেন : ‘এই ঘটনায় অভিযুক্ত লাল্টু পাল এক দুষ্কৃতি মাত্র, সে তৃণমূলের কেউ নয় । নিজের দলের কাউন্সিলর কে আঘাত করবে এটি তৃণমূলের কালচার নয় ।’

Mannu Dipawali

তিনি আরো বলেন এই বিষয় টাউন সভাপতি কে জানানো হয়েছে, জানানো হয়েছে সাংসদ কে এবং জেলা থেকে উচ্চতম নেতৃত্ব কে । এমন কি পর্শবর্তি নৈহাটি বিধায়ক কে ও জানানোর কথা বললেও, নিজের এলাকা মানে বিজপুর বিধায়ক সুবোধ অধিকারী কে জমানোর কথা এক বার ও বললেন না । কেনো ?

Advertisement

তার মানে এটি কি তৃণমূলের কালচার? না কি সূচনা হলো নতুন কালচার এর ? প্রশ্ন তুলছেন অনেকেই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here