হালিশহর ৪ নম্বর ওয়ার্ড পার্ষদ কে হেনস্থার অভিযোগ

0
114

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা / সুমন আচার্য্য / হালিশহর / ২৭ অক্টোবর : কালী পুজো শেষ হতে হতে বড় সড় চক্রান্তের আশঙ্কা করেছিলেন বিভিন্ন রাজনৈতিক মহল থেকে নেতারা ।

Add : Baba Biriyani

রাজ্য বিরোধী দল নেতা শুভেন্দু বলেছেন দীপাবলির পর অনেক কিছু ঘটার ভবিষ্যতবাণী করেছেন তো অন্যদিকে কামারহাটির বিধায়ক ও শাসক দলের হেভীওয়েট নেতা মদন মিত্র বলেছেন একটি চক্রান্তের আভাস পাওয়া যাচ্ছে ।

Subhankar Ghosh (Vic. Chairman – Halisahar)

এটি কি সেই চক্রান্ত তা অবশ্যই এখন বলা মুশকিল কিন্তু কালী পুজো শেষ হওয়ার সাথে সাথে আজ রাত প্রায় ৯:৩০ নাগাদ হালিশহর ৪ নম্বর ওয়ার্ডে অবস্থিত তেতুলতলা মোড়ের তৃনমূল কার্যালয় বসে থাকা স্থানীয় কাউন্সিলর মৃত্যুঞ্জয় দাস (শিবা) কে লক্ষ্য করে চড়াও হয় কোনো এক দুষ্কৃতি বলে অভিযোগ করেছেন তিনি নিজেই ।

Add : Ayat Wallpapers

তার সাথে সাথে তার নিরাপত্তা রক্ষী কে ও হেনস্থা করা হয়েছে বলে জনিয়েছেন তিনি ।
জনিয়ে রাখি বর্তমানে বিজপুর জুড়ে দেখা দিয়েছে শাসক দলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব ।

এক দিকে প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায় তো অপর দিকে রয়েছেন তাকে নির্বাচনে হারিয়ে বিধায়ক হাওয়া সুবোধ অধিকারী

Adv : Sri Construction

মৃত্যুঞ্জয় দাস হলিসহরের পুরাতন কর্মীদের মধ্যে অন্যতম এক জন তৃণমূল সৈনিক তার সাথে প্রাক্তন উপ প্রধান এবং বর্তমানে ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ।

Kamal Adhikary (Chairman Kanchrapara)

তবে সম্প্রতি মৃত্যুঞ্জয় দাস কে দেখা যাচ্ছে হালিশহর থেকে শুভ্রাংশু গোষ্ঠী কে নেতৃত্ব দিচ্ছেন এবং এই ঘটনার খবর পাওয়ার সাথে সাথে সেখানে এসে হাজির হলেন তার বর্তমান নেতা শুভ্রাংশু রায় ।

Add : Keshri Light House

এই বিষয় হালিশহর থানায় একটি অভিযোগ জানিয়েছেন মৃত্যুঞ্জয় দাস। তার সাথে ছিলেন তার রাজনৈতিক সঙ্গীরা এবং তৃণমূল যুব নেতা রাজা গজা ।

Naihati Mother’s Lap

এই ঘটনার প্রতিবাদ এবং মৃত্যুঞ্জয় দাস এর পাশে দাঁড়াতে আগামীকাল সম্ভবতঃ সাংসদ ও এসে হাজির হবেন এখানে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here