আগে পৌরসভার নির্বাচন হোক তারপর রাজ্যের বিধানসভা উপনির্বাচন হবে

0
109

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::৩০ই অগাস্ট ::পশ্চিম মেদিনীপুর :: আগে পৌরসভার নির্বাচন হোক তারপর রাজ্যের বিধানসভা উপনির্বাচন হবে। মেদনীপুর শহরে সকাল সকাল মর্নিং ওয়াক চক্রে যোগ দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এরকমই দাবি করেন তিনি। তিনি বলেন গণতান্ত্রিক দেশে পিছনের দরজা দিয়ে লেখার অধিকার কে দিয়েছেন ওনাদের, এটা ঠিক না। যারা কেবল দিদিমণিকে মুখ্যমন্ত্রী হিসাবে দেখতে চান লোকের প্রাণ বাজি রেখে, যখন ইলেকশন চলছিল তখন শুধু চিৎকার করছিলেন নিয়ে আসছে আর এখন বড় তাড়া, কেবল চেয়ার আর কিছু না, আগে পৌরসভার নির্বাচন হবে তারপর রাজ্যের নির্বাচন সোমবার এ রকমই দাবি করেন তিনি। ফের ঘাটালের মাস্টার প্ল্যান নিয়ে রাজ্যকে আরো একবার একহাত গেলেন দিলীপ ঘোষ।

রাজ্যের মন্ত্রীদের দিল্লি যাওয়া প্রসঙ্গে তিনি বলেন 100 বছর আগের পেপার দেখুন তখনও যা ছিল এখনও তাই আছে, বৃষ্টি হবে, বন্যা হবে, আর বৈঠক হবে সমাধান কিছু হবে না । এমপি বদলে যাচ্ছে, এমএলএ বদলে যাচ্ছে, সরকার বদলে যাচ্ছে কিন্তু কাজের কাজ কিছু হচ্ছে না। এনারাই প্রজেক্ট দিয়েছিলেন কেন্দ্রীয় সরকার কন্ডিশন দিয়েছে ভয়ে আর কথা বলতে যান না, একটা টাকাও বের করবে না রাজ্য শুধু পার্টির কাজে লাগাবেন, আর কেন্দ্র টাকা দেবে আর দিদির নামে ব্যানার লাগবে এটা বেশিদিন চলবে না।
পাশাপাশি মেদিনীপুর শহরের একটি ভ্যাকসিন সেন্টার পরিদর্শন করেন তিনি, সেন্টার পরিদর্শন শেষে তিনি বলেন কেন্দ্রীয় সরকার যে কথা বলেছে আগামী ডিসেম্বরের মধ্যে সমস্ত মানুষকে দ্বিতীয় দেওয়া হবে তার কাজ চলছে । সাধারণ মানুষের কথা প্রসঙ্গে তিনি বলেন সাধারণ মানুষ চাচ্ছেন আরো বেশি করে ভ্যাকসিন সেন্টার বাড়াতে ।।।

 

Adv : LOKENATH BANQUET

কলকাতায় আফগান মুদ্রা ও বিশেষ পদার্থ পাওয়ার পরেই রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সাতসকালে মেদিনীপুর শহরে প্রাতঃভ্রমণে বেরিয়ে তিনি দাবি করেন, পশ্চিমবঙ্গকে আন্তর্জাতিক স্তরের উগ্রবাদীরা নিজেদের আশ্রয়স্থল হিসেবে ব্যবহার করছে। পুলিশ সমস্ত বিষয়টি হালকাভাবে নেয় আর এর ফলেই বাংলাদেশ থেকে উগ্রবাদীরা এসে পশ্চিমবঙ্গে নিজেদের জাল বিছায়। সাত সকালে দিলীপ ঘোষের এই মন্তব্যকে অত্যন্ত গুরুত্বপূর্ণ এমনটাই মত জেলার রাজনৈতিক মহলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here