আজ হালিশহর পৌরসভার পৌর প্রশাসক কি পদত্যাগ করবেন – তবে কি দৌড়ে এগিয়ে রাজু সাহানি !!

0
499

রাজীব গুপ্তা :: ২৪ ঘন্টা লাইভ :: ১৩ই,জুলাই :: হালিশহর :: দীর্ঘদিনের জল ঘোলার পর শেষমেষ আজ ফয়সালা হতে চলেছে হালিশহর পৌরসভার ভবিষ্যতে নিয়ে। আজ পৌরসভার পক্ষে এক সংবাদিক সম্মেলন ডাকা হয়েছে প্রশাসকের তরফ থেকে, মনে করা হচ্ছে আজই তিনি পদত্যাগ করবেন।

পৌরসভার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর পৌর প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়েছিল প্রাক্তন পুরপ্রধান অংশুমান রায় কে তবে তার বিরুদ্ধে যে তৃণমূলের একটি গোষ্ঠী দীর্ঘদিন ধরে সক্রিয় ছিল সেটা কিন্তু কারোর অজানা নয় এবং সে গোষ্ঠীর নেতৃত্ব দিয়েছেন দিয়ে এসেছেন মৃত্যুঞ্জয় দাস তবে বর্তমান সময়ে এই ঘটনা চলে যায় চরমে।
একটি গন্ডগোল হওয়ার খবর ও সম্প্রচার হয়েছিল।

এর আগেও তিনি পদত্যাগ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন এবং জেলা সভাপতিকে একটি চিঠির মাধ্যমে তিনি নিজেই জানিয়ে দিয়েছিলেন কিন্তু মনে করা হচ্ছে আজ তার অবসান ঘটবে এবং পৌর প্রশাসক পদত্যাগ করবেন।

তবে নতুন প্রশাসক নিয়োগ নিয়ে দৌড়ে রয়েছেন অনেকেই । একদিকে দলের পুরোনো সৈনিক হিসেবে এবং যেহেতু অংশুমান রায়ের বিরুদ্ধে প্রথম সাক্ষী দিয়েছেন মৃত্যুঞ্জয় দাস তাই তাকে নিয়ে একটি আশা দেখা গেলেও হালিশহর টাউন সভাপতি প্রবির সরকারের সমর্থন সেভাবে না মেলায় হয়তো পিছিয়ে পড়বেন প্রবীর বাবু ।

নতুন একটি নাম হালিশহরের বাতাসে ভাসছে তা হলো রাজু সাহানি।রাজা দত্ত উপ পৌরপ্রধানের পদ থেকে অপসারিত হওয়ার পর যখন তিনি বিজেপিতে চলে যান সেই সময় এই নামটি উঠেছিল উপপ্রধান প্রার্থী হিসেবে কিন্তু বর্তমানে আর একবার জল্পনা তুঙ্গে।

রাজু সাহানিকে করা যেতে পারে নতুন পৌর প্রশাসক কারণ তিনি বর্তমানে উত্তর 24 পরগনা জেলার তৃণমূলের সাধারণ সম্পাদক এবং হালিশহরের অবজারভার সুবোধ অধিকারীর প্রথম পছন্দ।তবে সব কিছু পরিষ্কার হতে আরো কিছু মিনিটের অপেক্ষা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here