মুর্শিদাবাদের মোরগ্রাম এলাকায় জাতীয় সড়কে তোলা নিয়ে ধুন্ধুমার, সংঘর্ষে গাড়ি ভাঙচুর, বাইকে আগুন !

0
262

রাজেন্দ্র নাথ দত্ত :: ২৪ ঘন্টা লাইভ :: ১২ই,জুলাই :: মুর্শিদাবাদ :: জোরপূর্বক ভাবে গাড়ি চালকদের কাছে থেকে টাকা আদায়ের প্রতিবাদে বিক্ষোভে ফেটে পড়ল গাড়ি চালক সহ গাড়িরমালিকরা।আগুন ধরিয়ে দেওয়া হল গাড়িতে। ঘটনায় রণক্ষেত্রের আকার ধারণ করল মুর্শিদাবাদের সাগরদিঘির থানার মোরগ্রাম এলাকা।মুর্শিদাবাদ জেলার সাগরদিঘি থানার মোরগ্রাম এলাকা দিয়ে বীরভূম থেকে প্রতিদিন প্রচুর সংখ্যক মালবাহী গাড়ি ঢোকে।

এই সমস্ত গাড়িতে মূলত বাড়ি তৈরির জন্য বিভিন্ন নির্মাণসামগ্রী (যেমন:বালি,পাথর)পরিবহণ করে নিয়ে যাওয়া হয়।আর এই সমস্ত গাড়ি থেকেই প্রতিদিন লক্ষ-কোটি টাকা অবৈধভাবে তোলা হয়।অভিযোগ,এই তোলা আদায় করা হয় কখনো সাগরদিঘি থানা আবার কখনো মস্তানবাহিনীর নেতৃত্বে।গাড়ি চালকরা জানাচ্ছেন,আজকে মূলত মস্তানরাই টাকা আদায় করছিল।এরজন্য বিশেষ একটি কার্ডেরও ব্যবস্থা করে দিয়েছিল তারা।

অভিযোগ, কখনো দুইহাজার আবার কখনো তারও বেশি অঙ্কের টাকা দিতে হত গাড়ি চালকদের।আর এরফলেই পুঞ্জিভূত ক্ষোভ জন্মাতে শুরু গাড়ি চালাক সহ গাড়ি মালিকদের মনে।আর এই ঘটনারই বহি:প্রকাশ ঘটে শনিবার।এদিন একটি চারচাকার গাড়ি সহ বেশ কয়েকটি মোটর বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়।এরফলে সাগদিঘির মোড়্গ্রাম এলাকায় অগ্নিগর্ভ পরিস্থিতির সৃষ্টি হয়।এরপর সাগরদিঘি থানার পুলিস সেখানে যায়।কিচ্ছুক্ষণ বাদে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here