ইন্দাস বিধানসভা (তপঃ) কেন্দ্রের সি পি আই (এম) প্রার্থী নয়ন শীলের সমর্থনে পদযাত্রায় যোগ দেন সুজন চক্রবর্তী।

0
249

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ৩০শে মার্চ :: বাঁকুড়া :: ফার্স্ট এপ্রিল নির্বাচন বাঁকুড়ার ইন্দাস বিধানসভা তাই বিধানসভার সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী নয়ন শীল বাগ্দীর সমর্থনে প্রচারে এসে ইন্দাসে পা রাখলেন সুজন চক্রবর্তী। ইন্দাস সিপিআইএম পার্টি অফিস থেকে ইন্দাস বাজার, ইন্দাস পিরতলা হয়ে ইন্দাস সুপার মার্কেট পর্যন্ত পদযাত্রা করে সেখানেই প্রার্থী নয়ন শীল বাগ্দীকে সাথে নিয়ে একটি জনসভা করেন তিনি।

সভায় বক্তব্য রাখতে গিয়ে নন্দীগ্রাম বিষয়ে তিনি বলেন,গতকাল নন্দীগ্রামে সভা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন বাপ আর ছেলে মিলে না বললে নন্দীগ্রামে পুলিশ কি ঢুকতে পারতো ? এদিকে অধিকারী ফ্যামিলি বলছে আমরা যা যা করিছি মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় । তাহলে নন্দীগ্রামের বিষয়ে দায় কার? আজকে মিথ্যা কথা ধরা পড়ে গেছে, বেলুন ফুটো হয়ে গেছে ভোটের জন্য মিথ্যা কথা বলেছিলেন আজকে একটার পর একটা বোঝা যাচ্ছে। বুদ্ধদেব বাবু ঠিক কথা বলেছিলেন।

যেদিন আপনাদের ভোট হবে নন্দীগ্রামেও ভোট হবে হেভিওয়েটে হেভিওয়েটে লড়াই হবে । বিজেপির সঙ্গে তৃণমূলের লড়াই। তৃণমূলের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হেভিওয়েট শুভেন্দু অধিকারীর লড়াই। এখন তারা এখন হেলিকপ্টারে হেলিকপ্টারে ঘুরে বেড়াচ্ছে আর আমাদের বাচ্চা মেয়েটি মাটি উপর পা দিয়ে, ঘাসের উপর পা দিয়ে বাড়িতে বাড়িতে গিয়ে বলছে, ওরা হেভিওয়েটে হেভিওয়েটে লড়াই করুক যদি মানুষের চোখের জল মোছাতে হয় তাহলে আমাকে ভোট দিন। জেনে রাখুন মমতা বন্দ্যোপাধ্যায়ের কপালে দুঃখ আছে শুভেন্দুর কপালেও দুঃখ আছে। আবার নতুন করে জেগে উঠবে নন্দীগ্রাম আবার নতুন করে জেগে উঠবে সিঙ্গুর সেই লড়াইয়ের পথে আমরা চলছি।

সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুজন চক্রবর্তী বলেন, মুখ্যমন্ত্রী আবারও ধরা পড়ে যাচ্ছে আমরা আগেই বলেছিলাম মুখ্যমন্ত্রী মিথ্যা প্রচার করে ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছিলেন। নির্বাচনের দিন সুশান্ত ঘোষের বিরুদ্ধে যেভাবে হামলা করা হয়েছে বা মীনাক্ষীর বিরুদ্ধে যেভাবে হামলা করা হয়েছে তাতে বোছা যাচ্ছে তিনি তাতে ভয় পেয়ে গেছেন। এই সরকার ভয় পেয়ে গেছে তারা জিতবে না বুঝতে পেরে গেছে তাই ভয় পেয়ে গেছে বলেই তারা ভয় দেখাবার চেষ্টা করছে। প্রথম দফার ভোট বিষয়ে তিনি বলেন বিজেপি বলেছে 26 পাবে তৃণমূল বলছে 26 পাবে দুজনে মিলে 30 শের মধ্যে 52 পাবে। আমরা না হয় শূন্য বা তারচেয়ে তলায় থাকলাম দুই তারিখেই বোঝা যাবে লাল ঝড় কাকে বলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here