মালদার হরিশ্চন্দ্রপুরে দোলের দিন রং মাখানোর অছিলায় শ্লীলতাহানির অভিযোগ বিজেপির নেতার বিরুদ্ধে ।

0
254

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ৩০শে মার্চ :: মালদা :: সোমবার দোলের দিন রং মাখানোর অছিলায় বিজেপির নেতার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর এলাকায়। ৪৬ নম্বর হরিশ্চন্দ্রপুর বিধানসভার যুব মোর্চার কো-কনভেনরেরর দায়ীত্বে রয়েছেন সঞ্জয় দাস নামে ওই নেতা। সোমবার রাতে এক সঙ্গীকে নিয়ে বাড়িতে ঢুকে মহিলার শ্লীলতাহানি করা হয় বলে ওই মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এমনকি অভিযোগ জানানোয় তাকে হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। বিষয়টিকে ঘিরে হরিশ্চন্দ্রপুরের রাজনৈতিক মহলে শুরু হয়েছে ব্যাপক তরজা।

ঘটনা সূত্রে জানা গেছে, সোমবার দোলের দিন সন্ধ্যা ছ টা নাগাদ সঞ্জয় দাস ও তার এক সঙ্গী ওই মহিলার বাড়িতে ঢুকে পড়েন‌। ওই সময় তিনি বাড়িতে একাই ছিলেন বলে দাবি মহিলার। সেই সময় তারা দুইজনই মদ্যপ অবস্থায় ছিলেন বলে অভিযোগ। বাড়িতে এসে তারা জোর করে গায়ে রং লাগায় বলে অভিযোগ। এবং শুধু তাই নয়, তারা মহিলার পরনের কাপড় ধরেও টানা টানি করেন বলে অভিযোগ।

তিনি ভয় পেয়ে চিৎকার শুরু করলে অভিযুক্তরা তাকে ছেড়ে দেয়। এরপর চিৎকারের আওয়াজে লোক জড়ো হওয়ার উপক্রম হলে বাড়ি থেকে বেরিয়ে যায় তারা‌। যাওয়ার সময় পার্টির দোহাই দিয়ে মহিলাকে শাসিয়ে যায় তারা, এমনটাই অভিযোগ করেছেন মহিলা। ঘটনার আকস্মিকতা কাটিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে বিজেপি নেতাকে আটক করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here