এবার রানার ধমক – কি হবে নতুন চমক ?

0
98

২৪ ঘণ্টা লাইভ সম্বাদাতা / রাজিব গুপ্তা/ ১০ মার্চ ২০২৩ : হালিশহর ও জেটিয়ায় পুকুর ভরাটের মত সম্ভব হচ্ছে না নৈহাটি গ্রামীণ অঞ্চলে গোষ্ঠী কোন্দল কে নিয়ন্ত্রন ।

Add : Naihati Mother’s Lap

যেমন একের পর এক পুকুর ও জলাশয় বুঝিয়ে দেওয়ার কাজ অব্যাহত ঠিক সেভাবেই ব্যারাকপুর ব্লক ওয়ান এর নতুন কমিটি হওয়া নিয়ে কাটছেনা জট বলেই লক্ষ্য করা যাচ্ছে।

Add : Pharma Health Academy

সম্প্রতি বদল হয়েছে RBC ব্লকের সভাপতি। এখানে রানা দাস গুপ্ত কে সরিয়ে কাঁপা চাকলা গ্রাম পঞ্চায়েতের প্রধান রবিন্দ্রনাথ নিয়োগী কে বসানো হয়েছে পদে । তবে তারপর থেকেই মনে হচ্ছে যেন এখানকার কর্মীরা পড়েছেন বিপদে, কারণ কাকে তারা মানবেন সভাপতি বুঝতে পারছেন না কেউ ।

Add : Maa Tara Medical Hall

একদিকে নিজের নিয়োগপত্র প্রকাশ করলেন রবিন নিয়োগী অন্যদিকে তাকে সভাপতি মানতে নারাজ বিদায় সভাপতি রানা দাস গুপ্ত, এমনকি বিভিন্ন পোস্টারে নিজেকেই সভাপতি প্রমাণিত করতে মরিয়া তিনি । বিভিন্ন রকমের যুক্তি রয়েছে উভয় পক্ষের কাছে ।

Add : Universal School

কেউ মনে করছেন যে সম্প্রতি সাংসদ অর্জুন সিং এর ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা তেই এই খেসার ত ঢুকতে হচ্ছে রানাকে । তাই গতকাল এই অঞ্চলে কয়েকটি প্রকল্পের উদ্বোধনে সংসদ অর্জুন সিং ও মন্ত্রী পার্থ ভৌমিক কে একসাথে দেখে নারাজ হয়ে যান রানার কিছু অনুগামীরা।

Add : Keshri Light House

এই সংক্রান্তে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ও দেখা গেল যেখানে ব্যঙ্গ করে তুলনা করা হয়েছে ভগবান শ্রী কৃষ্ণের লীলার সাথে ।

Advertisement

আর নতুন আলোড়ন সৃষ্টি করেছে রানা র একটি পোস্ট । যেখানে আগামী কাল মঙ্গলবার সকল নগর বাসীদের ইলেকট্রনিক ও সোশ্যাল মিডিয়ার সংবাদ মাধ্যমে নজর রাখতে বললেন তিনি ।

Add : B Das & Son’s

কি হবে আগামীকাল তা এখন স্পষ্ট নয় কিন্তু পঞ্চায়েত ভোটের আগে পঞ্চায়েত এলাকায় এই ধরনের পরিস্থিতি কোথাও যেন বিরোধীদের দিচ্ছে বাড়তি উর্জা বলে মনে করছেন দলীয় কর্মীরা ।

যে কোনো পোস্টারে নিজেকে সভাপতি লিখছেন রানা

আবার রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রী পার্থ ভৌমিক এর বিধানসভা এলাকা তে এমন পরিস্থিতি জন্মালে অবাক হচ্ছেন সকলে। এখন সবার মুখে শুধুমাত্র একটাই প্রশ্ন, কি হতে চলেছে আগামীকাল !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here