করোনা আক্রান্ত ব্যক্তির মৃতদেহ সৎকার করাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল বাঁকুড়ার জয়পুর থানার চেকপোষ্ট।

0
241

নরেশ ভকত ২৪ ঘন্টা লাইভ :: `২ই,আগস্ট :: বাঁকুড়াঃ:: এলাকায় করোনা আক্রান্ত ব্যক্তির মৃতদেহ সৎকার করাকে কেন্দ্র করে এলাকায় মানুষ ও পুলিশের খণ্ডযুদ্ধে এলাকা রণক্ষেত্রের চেহারা নিল বাঁকুড়ার জয়পুর থানার চেকপোষ্ট সংলগ্ন এলাকা। ঘটনাটি ঘটে জয়পুর থানার চেকপোষ্ট সংলগ্ন এলাকা তাঁতি পুকুর ও মাচানতলা এলাকায়। পুলিশ-জনতা খণ্ডযুদ্ধে বেশ কয়েকজন আহত হন বলে জানাগেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওন্দা কোভিড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়পুর রাউৎখণ্ডের এক বাসিন্দা বুধবার মারা যান। সেই মৃত ব্যাক্তির মৃতদেহ সৎকার করার উদ্যোসে জয়পুর জঙ্গলে নিয়ে আসা হয় প্রশাসনের পক্ষ থেকে। এই খবর পেয়ে জঙ্গল লাগোয়া গ্রামের মানুষ জয়পুর থানার চেকপোষ্টে জড়ো হন। কোন ভাবেই করোনা আক্রান্তের মৃতদেহ ওই এলাকায় সৎকার করতে দেওয়া হবেনা বলে দাবী করেন। এবং পরে বিক্ষোভ করে পথ অবরোধ করেন এলাকার মানুষ।

অবরোধ তুলতে গিয়ে  পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ। প্রতিরোধ করেন গ্রামবাসীরাও। খন্ডযুদ্ধ বেধে পুলিশ-জনতার, একাধিক পুলিশ কর্মী ও কয়েক জন গ্রামবাসী আহত হয়েছেন বলে জামা যায়। গ্রামবাসীদের দাবী,ওই এলাকায় করোনা আক্রান্তের মৃতদেহ সৎকার করলে সংক্রমণ ছড়িয়ে পড়তে পারে। এলাকায় রয়েছে ব্যপক উত্তেজনা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here