করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারীর আরোগ্য কামনায় তমলুকে যজ্ঞ !

0
322

সৌভিক কর :: ২৪ ঘন্টা লাইভ :: ২৭শে সেপ্টেম্বর :: তমলুক : : রাজ্যের পরিবহন মন্ত্রী শ্রী শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের দ্রুত আরোগ্য কামনায় তমলুকের শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভু মন্দিরে বিশেষ আরাধনা যজ্ঞ করা হয় ।

শ্রীশ্রী আদি নৃসিংহ দেবের বিশেষ পূজা, মহাপ্রভুর ষোড়শোপচার পূজা, শাস্ত্রপাঠ, নৃসিংহাভিষেক সহ সনাতন ধর্মীয় বিবিধ ধার্মিক ক্রিয়াকলাপ হয়। সান্ধ্যকালীন পর্বে অনুষ্ঠিত হয় পঞ্চোপচার পূজা ও দশোপচার অর্চন। তার সঙ্গে অনুষ্ঠিত হয় শাস্ত্রপাঠ, নামসংকীর্তন ।

কাঁথির অধিকারী পরিবার সূত্রে খবর, তেমন কোনও উপসর্গ না থাকলেও দিন কয়েক আগে সন্দেহ হওয়ায় শুভেন্দু অধিকারী করোনা পরীক্ষা করান। বৃহস্পতিবার সন্ধেবেলা সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। জানা গিয়েছে, এদিনই হলদিয়ায় তাঁর একটি কর্মসূচি ছিল। কিন্তু তাতে যোগ দেননি শুভেন্দু অধিকারী। এরপর সন্ধেবেলা রিপোর্ট পেতেই কোলাঘাটের একটি সরকারি গেস্ট হাউসে তিনি আইসোলেশনে চলে যান। একইসঙ্গে কোভিড রিপোর্ট পজিটিভ আসে তাঁর মা গায়েত্রী অধিকারীরও ।

লকডাউনের পর থেকে বেশ কয়েকটা মাস নিজে বাড়িতেই ছিলেন। এমনকী রাজ্য মন্ত্রিসভার বৈঠক অথবা দলের কর্মসূচিতেও খুব একটা দেখা যায় রাজ্যের শুভেন্দু বাবুকে। তবে নিজের জেলা ছাড়াও অন্তত ৫ জেলায় তাঁরই তত্বাবধানে মানুষজনের কাছে পৌঁছে গিয়েছে নিত্যপ্রয়োজনীয় রসদ।

উল্লেখ্য এর আগে শুভেন্দু বাবুর বড় দাদা কৃষ্ণেন্দু অধিকারী এবং ভাইপো দেবদীপ অধিকারী, দু’জনেই করোনা আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অসুস্থতা না থাকলেও, হাসপাতালে ভরতি ছিলেন তাঁরা। পরে সুস্থ হয়ে কলকাতার বাড়িতে ফিরে তাঁরা এখনও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here