কর্পোরেশনের তৎপরতায় স্যানিটাইজ করা হলো চন্দন নগররের ১৩ নং ওয়ার্ড।

0
326


নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১২ই,আগস্ট :: চন্দননগর :;
সাম্প্রতিককালে চন্দননগরে কোরোনার প্রকোপ বেশিমাত্রায় দেখা যাচ্ছে। আমরা আগেই বলেছিলাম যে লকডাউনে স্থানীয় মানুষেরা বিধিনিষেধ অমান্য করেই রাস্তায় বেরোচ্ছেন। এই বিষয়ে আমরা পুলিশ এবং পুর-প্রশাসনকে সচেতন করেছিলাম । কিন্তু ফল যে বিশেষ হয়নি তার প্রমান চন্দননগরে কোরোনার বাড়বাড়ন্ত।

সম্প্রতি ১৩ নম্বর ওয়ার্ডের বনমালী পাল রোডে একজন ভদ্রলোকের করোনা পজিটিভ ধরা পড়ে। স্থানীয় পৌর প্রশাসনরই তৎপরতায় তাঁকে প্রায় সঙ্গে সঙ্গেই চিকিৎসার জন্য পাঠানো হয়। এবার আসে স্যানিটাইজেশনের পালা। স্থানীয় মানুষ জানান যে ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও পুরো প্রশাসন থেকে কোনো তৎপরতা দেখা যায়নি অবশেষে এই প্রতিবেদক পুরো কমিশনার স্বপন বাবুর সাথে কথা বলেন এবং পরদিন অর্থাৎ প্রায় ২৪ ঘন্টার পর দুই ব্যক্তি হাত মেশিন এনে স্যানিটাইজেশনের প্রলেপ দিয়ে যান।

এতে সন্তুষ্ট না হয়ে স্থানীয় মানুষ বর্তমানে যিনি ১৩ নম্বর ওয়ার্ডের দায়িত্বে আছেন সেই সম্বুদ্ধ দত্তর সাথে যোগাযোগ করেন। সম্বুদ্ধবাবু ঐকান্তিক প্রচেষ্টায় স্যানিটাইজেশন ভ্যান আনিয়ে এলাকাটিকে ভালো করে স্যানিটাইজ করিয়ে দেন। প্রসঙ্গত উল্লেখযোগ্য যে এর আগে স্থানীয় প্রাক্তন কাউন্সিলারের দেখা পাওয়া যায়নি। স্বভাবতই আগামী দিনে মানুষ সম্বুদ্ধবাবুর কাছেই সমস্ত তাঁদের সুবিধা অসুবিধা নিয়ে যাবেন বলে জানালেন কয়েকজন ওয়ার্ডের পুরবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here