কোলাঘাটে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে ৭ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ !

0
272

সৌভিক কর :: ২৪ ঘন্টা লাইভ :: ৫ই,সেপ্টেম্বর :: কোলাঘাট :; মোবাইলে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে ৭ বছরের নাবালিকাকে ধর্ষণ করলো পাশের বাড়ির সম্পর্কে ভাগ্না এমনটাই অভিযোগ উঠলো পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার সাগরবাড় অঞ্চলের চাঁদপুর গ্রামে।এই ঘটনায় শিঁউরে উঠলো স্থানীয় এলাকাবাসীরা। কোলাঘাট থানার চাঁদপুর গ্রামের বাসিন্দা শেখ শাফরিদ বাদশা অভিযোগ করেন, গতকাল অর্থাৎ 2 সেপ্টেম্বর বিকেল ৪ টা নাগাদ বাড়িতে কেউ না থাকায় ৭ বছরের এক নাবালিকাকে তারই পাশের সারদাবসান গ্রামের সম্পর্কে পাশের বাড়ি বছর ১৮ র সম্পর্কে মামাতো ভাগ্না বিরুদ্ধে।

অভিযুক্ত সেক জামিরুল (রাকেশ ) গতকাল মোবাইলে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে পাশের বাড়ির অর্থাৎ অভিযুক্তর নিজের মামাবাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। নাবালিকার মা পুতুল বিবি অভিযোগ যে বাড়িতে তখন কেউ ছিলনা আমি তখন ঘুমাচ্ছিলাম। সেই সময় আমার মেয়েকে ডেকে নিয়ে গিয়ে মোবাইলে কার্টুন দেখানোর প্রলভোন দেখিয়ে ধর্ষণ করে। কিন্তু ঘটনার পর ভয়ে কিছু বলতে পারেনি তার ছোট্ট মেয়ে ।

এরপর সন্দেহ হতে বারবার জিজ্ঞেস করার পরও কিছু উত্তর আসেনি। পরে রাতে মেয়েকে যখন জিজ্ঞেস করা হয় মেয়ে তখন কেঁদে ফেলে। তারপর পুরো ঘটনা খুলে বলে। ওই নাবালিকাকে ভয় দেখায় ওই যুবক সেখ জামিরুল ( রাকেশ)। যদি এই ঘটনা ঘরে বলে, তাহলে মেরে পুকুরে ভাসিয়ে দেবে বলেও হুমকি দেয় ,সেই ভয়েই কিছু বলে না আমাদের। সকালে মেয়ে আরও অসুস্থ হয়ে পড়ে।

অভিযুক্ত ছেলের বাড়ি যেতে তারা আপস-মীমাংসার চেষ্টা করে। অভিযুক্ত ছেলের মা-বাবা বলেন যে আমার ছেলে যদি অপরাধী হয় তাহলে কঠোর থেকে কঠোরতম শাস্তি হোক। ৭ বছরের শিশু ধর্ষণ ঘটনা নিন্দার ঝড় উঠেছে গোটা এলাকায়। স্থানীয় পঞ্চায়েত প্রধান ময়না খাতুন জানান যে আমি এখনও পর্যন্ত এই ঘটনা অবগত নই যদি এই ঘটনা ঘটে তাহলে দৃষ্টান্তমূলক শাস্তি হোক অভিযুক্তের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here